বেঙ্গল ক্যাবি সোসাইটির বনভোজন অনুষ্ঠিত

0
46

নিউইয়র্ক: বেঙ্গল ক্যাবি সোসাইটি অব নিউইয়র্ক ইনকের বার্ষিক বনভোজন গত ৩০ জুলাই অনুষ্ঠিত হয় লং আইল্যান্ডের বেথপেইজ ষ্টেট পার্কে। বেঙ্গল ক্যাবি বর্তমান ও সাবেক কর্মকতা, সকল সদস্য ও তাদের পরিবার পরিজন নিয়ে ছায়াঘেরা মনোরম পরিবেশে বসেছিল বিশাল মিলনমেলা।

প্রাইভেট কার নিয়ে যখন বেঙ্গলক্যাবি সোসাইটির সদস্য, তাদের পরিবার ও অতিথিদের নিয়ে পার্কে প্রবেশ করেন। সংগঠনের সভাপতি আজিজ খান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মিলন, সাবেক সভাপতি রানা মোহাম্মদ আয়েজ, বনভোজন উদযাপন কমিটির হোসেন আহমেদ, সদস্য সচিব জয়নাল আবেদীন ও প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দু তাদেরকে স্বাগত জানান।

এরপরই বনভোজনের কার্যত্রুম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এতে অংশ গ্রহন করেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোশাররফ হোসেন, আবুল কাসেম, জিয়াউল ফাত্তাহ রিয়াদ, হাজী আব্দুর রহমান, জসিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ আলী সবুজ, জামান চৌধুরী, মোহাম্মদ মুরাদ, মমিন মোল্লা, দিদারুল আলম, মকবুল হোসেন আনিস, কালাম চৌধুরী, মান্নান চৌধুরী, মো: জামিল হোসেন প্রমুখ।

উদ্বোধনের পরই বিবিকিউ ও তরমুজ পরিবেশন করা হয়। এর পরপরই বিভিন্ন ইভেন্টে শুরু হয় খেলাধুলা। এতে ছিল মহিলাদের জন্য তিন খেলা। বনভোজনে র‌্যাফেল ড্রতে ছিল আকর্ষণীয় ১২টি পুরস্কার। বনভোজনের সার্বিক সহযোগিতা করেন ড: মনসুর চৌধুরী, এডভোকেট মোহাম্মদ আলী, এর্টণী মঈন চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট হাজি আব্দুর রহমান, টিএলসির এর্টণী জসিম উদ্দিন চৌধুরী, এনওয়াই ইন্সুরেন্সের শাহ নেওয়াজ, হেলথপ্লাসের আলী আক্কাস। বনভোজনের সার্বিক তত্বাবধানে ছিলেন আবু তালেব চৌধুরী চান্দু, খেলাধুলা পরিচালনায় ছিলেন হোসেন আহমেদ, মোহাম্মদ আলী সবুজ, জেসমিন আক্তার চৌধুরী ও জয়নাল আবেদীন। সন্ধ্যার পরপরই সবাই পরিবার পরিজন নিয়ে নিজ বাসভবনের উদ্দেশ্যে আনন্দমন নিয়ে ফিরে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here