বৃহস্পতিবার দেশে ফিরছেন খালেদা জিয়া

0
142

16ঢাকা: পবিত্র হজ পালন শেষে বৃহস্পতিবার বিকালে দেশে ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার (১৯ সেপ্টেম্বর) বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি নেত্রীকে বহনকারী সৌদি এয়ারলাইন্সের বিমানটি ২২ তারিখ (বৃহস্পতিবার) বিকাল ৫টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে।

শায়রুল কবির আরও জানান, পরিবারের সঙ্গে হজ পালনকালে বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশ ও মুসলিম উম্মাহর জন্য দোয়া চেয়েছেন। হজ পালনকালে বড় ছেলে তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমান, নাতী জাইমা রহমান, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান বিএনপি চেয়ারপারসনের সঙ্গে যোগ দেন। তিনি ও তার পরিবারের সদস্যরা মদিনায় মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারকও জিয়ারত করেছেন।

সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদের আমন্ত্রণে গত ৮ সেপ্টেম্বর হজ পালনের উদ্দেশে সৌদি আরবে যান বিএনপির চেয়ারপারসন।

খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্যবিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দীন আহমেদ। এ ছাড়া রয়েছেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমদ আলী মুকিব ও প্রধান উপদেষ্টা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবদুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here