বিপাকে ঐশ্বরিয়া!

0
158

10বিনোদন ডেস্ক: অভিষেক বচ্চনকে বিয়ের আগে বেশ কয়েকজন তারকার সঙ্গে স্ক্যান্ডালে জড়িয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে বিয়ের পর তেমন সমালোচনার মুখে পড়তে হয়নি তাকে। বচ্চন পরিবারের সঙ্গে তাল মিলিয়ে নিজকে সব সময় সামলে চলেছেন এ অভিনেত্রী।

কিন্তু এবার এত বছর পর এক সন্তানের মা ঐশ্বর্যকে সমালোচনার মুখে পড়তে হলো ‘অ্যায় দিল হে মুশকিল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে বয়সে ছোট রণবীর কাপুরের সঙ্গে একটি চুম্বনদৃশ্যে কাজ করেছেন তিনি। খবরটি ক’দিন ধরেই ‘টক অব দ্য বলিউড’-এ পরিণত হয়েছে। এ নিয়ে বচ্চন পরিবারেও অসন্তোষ দেখা দিয়েছিল। তবে অনেকে মনে করেছিলেন, সময়ের সঙ্গে সঙ্গে বিষয়টি স্বাভাবিক হয়ে যাবে।

কিন্তু নতুন খবর হলো, সেটি হয়নি। কারণ, শুধু শ্বশুর অমিতাভ বচ্চন ও শাশুড়ি জয়া বচ্চনই নন, বিষয়টি নিয়ে চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন ঐশ্বর্যর স্বামী অভিনেতা অভিষেক বচ্চন।

এমনকি এ নিয়ে আলোচনা চলতে থাকায় বর্তমানে টুইটার ব্যবহার সাময়িকভাবে বন্ধ রেখেছেন তিনি। এমনকি ক’দিন ধরেই ঐশ্বর্যর সঙ্গে স্বাভাবিকভাবে কথাও বলছেন না অভিষেক।

অভিষেকের একটি ঘনিষ্ঠ সূত্রমতে, রণবীরের সঙ্গে চুম্বনদৃশ্যের বিষয়টি খোলাসা হওয়ার পর থেকে অভিষেকের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক ভালো যাচ্ছে না। এটা নিয়ে নিজ পরিবারেই বেশ বিপাকে পড়েছেন ঐশ্বর্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here