বিতর্কের রানী পিয়া বিপাশা!

0
115

peya-bipasha-11_51446_1499455019বিনোদন ডেস্ক: শোবিজে পা দিয়ে খুব অল্প সময়েই দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন মডেল পিয়া বিপাশা। নাটকে অভিনয়ের পর অভিষেক হয়েছে চলচ্চিত্রেও।

তবে নাটক কিংবা চলচ্চিত্রে হোক- অভিনয়ে এসে খুব একটা আলোচিত হতে পারেননি তিনি। তাতে হতাশ হননি। আলোচনায় এসেছেন অন্য উপায়ে। চলনে বলনে লাখ লাখ টাকা সাইনিং মানি নেয়া নায়িকারাও হার মেনে যায় তার কাছে। হাতে কাজ নেই। না নাটক, না সিনেমা।

চলচ্চিত্রে কাজের আশায় জাজের অফিসেও বেশ ঘুরঘুর করতে দেখা গেছে তাকে। জাজের কর্ণধার আবদুল আজিজের সঙ্গে সেলফি, তিনি সামান্য অসুস্থ হলেও তাকে দেখতে গিয়ে মন গলানোর কৌশলও নিয়মিত প্রয়োগ করেন পিয়া বিপাশা। তাতে অবশ্য কোনো কাজ হয়েছে বলে মনে হয়নি। লাইফ স্টাইল দেখে প্রথম সারির নায়িকাই মনে হবে তাকে। বিয়ে হয়েছিল। ডিভোর্সও হয়েছে। রয়েছে এক কন্যা সন্তানও। সন্তানকে নিজের কাছেই রাখেন। দেশের ধনীর দুলালদের নারী কেলেঙ্কারির বিষয়ে কোনো ঘটনা ঘটলেই প্রথমে নাম আসে পিয়া বিপাশার।

এছাড়াও তাকে নিয়ে নানা সময়ে নানা অভিযোগের হাওয়া বহে মিডিয়াপাড়ায়। চলছে এখনও। কিছুদিন আগেই নাঈম আশরাফের ধর্ষণ কেলেঙ্কারির ঘটনায় অনেক মডেলের নাম উঠে আসে। সে তালিকায় পিয়া বিপাশার নাম ছিল শীর্ষে। তারও আগে মিডিয়ায় নানা সময়ে নানা অঘটন ঘটিয়েছেন পিয়া।

সম্প্রতি আবার নতুন করে আলোচনায় এসেছেন তিনি। সম্প্রতি গৃহকর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে ‘অস্তিত্ব’ সিনেমার প্রযোজক সালেহ আহমেদ ওরফে কার্লোস সালেহকে রিমান্ডে নিয়েছে পুলিশ। সেখানে ধর্ষণের বিষয়টি স্বীকার করে বেশ কিছু চাঞ্চল্যকর কিছু তথ্য দেন কার্লোস। সেই স্বীকারোক্তি থেকেই জানা গেছে বন্ধুদের সঙ্গে নিয়ে নিয়মিত তার ফ্লাটে রুমপার্টি করতেন তিনি। পার্টির আকর্ষণ বাড়াতে সেখানে শোবিজের মডেল ও অভিনেত্রীদের অনেকেই হাজির হতেন। এখানেও তালিকার প্রথমে রয়েছে পিয়া বিপাশার নাম। যা তাকে নতুন করে অভিযোগের কাঠগড়ায় দাঁড় করিয়েছে।

অনেকেই বলছেন, এমন মেয়েদের জন্য মিডিয়াকে খারাপ চোখে দেখছেন সাধারণ মানুষ। এ ধরনের গর্হিত কাজের জন্য আলাদা শাস্তির ব্যবস্থা রাখারও পরামর্শ দিয়েছেন মিডিয়াঙ্গনের অনেকেই। পাশাপাশি এদের আয়ের হিসাব এবং উপার্জনের উৎসের খবর রাখাও প্রয়োজন বলে দাবি করেছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here