বিজয় দিবসে রাষ্ট্রপতির সংবর্ধনা

0
92

image-12333ঢাকা: ৪৬তম মহান বিজয় দিবসে এক সংবর্ধনার আয়োজন করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তাঁর পত্নী রাশিদা খানম। শুক্রবার বঙ্গভবনে রাষ্ট্রপতি ভবনের লনে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও অংশ নেন। দিবসটি উদযাপন উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেক কাটেন।

রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একসঙ্গে অনুষ্ঠানে আগত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও অন্যান্য অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের অবস্থার খোঁজ-খবর নেন এবং তাদের কল্যাণে সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

এ ছাড়াও এই বিজয় দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন মন্ত্রিপরিষদ সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, প্রতিমন্ত্রী, কূটনীতিক, সিনিয়র আইনজীবী, সুপ্রিম কোর্টের বিচারপতি, নির্বাচন কমিশনার, তিন বাহিনীর প্রধানগণ, সংসদ সদস্য, সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ, সিনিয়র বেসামরিক ও সামরিক অফিসারগণ, শিক্ষাবিদ, ব্যবসায়ী সম্প্রদায়ের নেতৃবৃন্দ, সিনিয়র সাংবাদিক, শিল্পী ও সম্মানীয় নাগরিকগণও। তা ছাড়াও অনুষ্ঠানে অংশ নেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও বীরশ্রেষ্ঠ খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানে শ্রীলংকা, ভারত, নেপাল ও মালদ্বীপের ন্যাশনাল ক্যাডেট কোরের সদস্যগণও অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here