বিএনপি নেতৃত্বাধীন জঙ্গি জোট: হাছান মাহমুদ

0
91
1427714000_277029ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন,বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটক ‘জঙ্গি জোট’। যারা ২৫ মার্চ গণহত্যা চালিয়েছে বিএনপি তাদের সঙ্গে জোট বেধেছে।

তিনি বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের খেলাফত মজলিসসহ অনেকেই আছে যারা আফগানিস্তান থেকে ট্রেনিং প্রাপ্ত। এখানে শফিউল আলম প্রধানও আছেন। যিনি ১৯৭৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেভেন মার্ডারের প্রধান আসামি ছিলেন। বিএনপি জোট হচ্ছে জঙ্গি জোট। দুশমনের জোট। যারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না।

সোমবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি বলে তারা নাকি মুক্তিযুদ্ধের দল। বিএনপি এমন মুক্তিযুদ্ধের দল যারা পাকিস্তানের গুপ্তচর হিসেবে কাজ করেছে।

সাবেক এই মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়াউর রহমানরা স্বাধীনতার ইতিহাস মুছে ফেলতে চেয়েছে। জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক বানানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু ওই সময়ে যেসব চ্যানেল,পত্রিকা বঙ্গবন্ধুকে স্বাধীনতার ঘোষক লিখেছিল তা তো মুছে ফেলা যাবে না।

বিএনপির দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের এই মুখপাত্র আরও বলেন, আগামী ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস পালন করা হবে। যারা ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস পালন করবে না তারা জাতীয় বেইমান হিসেবে চিহ্নিত হবে।

লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনায় সভায় আরও উপস্থিত ছিলেন এম এ করিম,সংসদ সদস্য এ্যাডভোকেট শামসুল হক টুকু, স্বাধীনতা পরিষদের সভাপতি জিনাত আলী জিন্নাহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here