বার্সেলোনার আরেকটি গোল উৎসবের রাত [ভিডিও]

0
153

03_45770_1493247632স্পোর্টস ডেস্ক: রিয়ালের সঙ্গে জয়ের রেশ কাটতে না কাটতেই আরেকটি বিশাল জয়ের দেখা পেল বার্সেলোনা।  বুধবার রাতে কাম্প নউয়ে ৭-১ গোলের জয়ে এই রাউন্ডে লা লিগার শীর্ষে থাকা নিশ্চিত করল লুইস এনরিকের দল।
এ ম্যাচে ছিল না বার্সার দুই মহাতারকা-নেইমার ও লুইস সুয়ারেস।

আক্রমণভাগ একাই মাতিয়েছেন লিওনেল মেসি। পয়েন্ট টেবিলের তলানির দল ওসাসুনাকে উড়িয়ে দিয়ে নিজেদের শ্রেষ্ঠত্ব আবারও জানান দিল ফুটবল বিশ্বকে।

শুরু থেকেই ম্যাচের একক আধিপত্য বিস্তার করে মেসিরা। আগের ম্যাচেই বার্সেলোনার জার্সিতে ৫০০ গোলের মাইলফলকে পৌঁছানো আর্জেন্টিনার ফরোয়ার্ডের ঝুলিতে যোগ হয় আরও দুটি গোল।

ম্যাচের ৩০তম মিনিটে ইভান রাকিতিচের ক্রস থেকে দারুণ ভলিতে গোল করেন পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমেস।

বিরতির পর তৃতীয় মিনিটে দুর্দান্ত ফ্রি-কিকে গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে উল্টো দিকে পাঠিয়ে ব্যবধান কমান রবের্তো তরেস। তবে ঘুরে আর দাঁড়াতে পারেনি দলটি। দুই মিনিট পর মাসচেরানোর হেড গোলরক্ষক সালভাতোরে সিরিগুর হাতে লেগে পোস্টে লেগে ফিরে।

৫৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি পেয়ে যান গোমেস। কর্নার থেকে বল বুক দিয়ে নামিয়ে পিকের শট পোস্টেরর গোড়ায় লেগে ফিরলে ফিরতি শটে বল জালে পাঠান পর্তুগিজ এই মিডফিল্ডার। এর চার মিনিট পর মেসির দুর্দান্ত গোল।

৬৪তম মিনিটে তুরানের উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে পেয়ে কোনাকুনি শটে জালে পাঠান স্পেনের ফরোয়ার্ড আলকাসের।

৬৭ মিনিটে পেনাল্টি থেকে বার্সেলোনার জার্সিতে প্রতিযোগিতামূলক ম্যাচে প্রথম গোল করেন মাসচেরানো। সেই ২০১০ সাল থেকে তিনশর বেশি ম্যাচ খেলে ফেললেও গোল করা আর হয়ে ওঠেনি আর্জেন্টিনার এই মিডফিল্ডারের।

৮৬তম মিনিটে গোলরক্ষককে কাটিয়ে আলকাসেরের দ্বিতীয় গোলে হতাশা আরও বাড়ে ওসাসুনার। বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে মেসিবাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here