বাবার বাসায় ডিনার…

0
120

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক আলমগীরের কন্যা আঁখি আলমগীর। গান নিয়ে এখন বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। বিশেষ করে স্টেজ শো নিয়ে ঘুরে বেড়াচ্ছেন দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। দীর্ঘদিন পর বাবা আলমগীর নিজের প্রযোজনায় দ্বিতীয় ছবি নির্মাণ করছেন। নাম ‘একটি সিনেমার গল্প’। তার এ সিনেমাটির নায়িকা হিসেবে রয়েছেন কলকাতার ঋতুপর্ণা।

ছবিটির শুটিংয়ের জন্য দীর্ঘদিন ধরে ঢাকাতেই থাকছেন তিনি। এ সুবাদে আলমগীর পরিবারের সঙ্গে সখ্যও দারুণ জমে উঠেছে এ তারকার। সেই সঙ্গে আঁখি আলমগীরের সঙ্গে গাঢ় হয়েছে বন্ধুত্বটাও।

ব্যস্ততার বাইরে এখন এ দুই তারকাকে প্রায় দেখা যায় একসঙ্গে সময় কাটাতে। কিছুদিন আগে তাদের একসঙ্গে শপিং করতেও দেখা গেছে। সম্প্রতি আলমগীরের বাসায় একসঙ্গে রাতে ডিনারের দাওয়াতে যান তারা।

তাদের বন্ধুত্বপূর্ণ মুহূর্তের সে ছবি আঁখি আলমগীর আপলোড করেছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন ‘ডিনার অ্যাট আব্বুস প্লেস।’ ছবি দেখেই বোঝা যায় আঁখির সঙ্গে ঋতুর বন্ধুত্বটা কতটা গভীর হয়েছে। আলমগীরের ওই ছবিতে ঋতুপর্ণার নায়ক হিসেবে অভিনয় করছেন আরিফিন শুভ।

পরিচালনার পাশাপাশি আলমগীরও অভিনয় করছেন। এতে তার বিপরীতে দেখা যাবে চম্পাকে। ইতোমধ্যে ছবিটির প্রথম লটের শুটিং শেষ করে দ্বিতীয় লটের শুটিংও শেষের পথে। কিছুদিন আগে ছবিটির একটি গানের শুটিং করা হয়েছে এফডিসিতে। এটি আলমগীর পরিচালতি দ্বিতীয় ছবি। পাশাপাশি এটি তার পরীক্ষামূলক ছবিও। ছবিটি দর্শকরা গ্রহণ করলে আগামীতে নির্মাণে নিয়মিত হবেন বলে জানিয়েছেন এ অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here