বান্ধবীর অশ্লীল ছবি, অতঃপর গ্রেপ্তার সানি

0
215

9-1স্পোর্টস ডেস্ক: প্রেমিকা নাসরিন সুলতানার দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে বাংলাদেশ জাতীয় দলের স্পিনার আরাফাত সানিকে। আজ রোববার সকালে সাভারের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তাকে রাজধানীর মোহাম্মদপুর থানায় রাখা হয়েছে।

বিষয়টি বিডি২৪লাইভ ডট কমকে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন। তিনি জানান, তার বান্ধবী নাসরির সুলতানার দায়ের করা তথ্য ও প্রযুক্তি আইনের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। মোহাম্মদপুর থানা থেকে আদালতে নেয়া হবে বলে জানান ওসি।

তিনি আরো জানান, নাসরির সুলতানা মোহাম্মদপুরের কাটাসুর এলাকার বাসিন্দা। তিনি আরাফাত সানির ঘনিষ্ট বান্ধবী। অনেক দিন পর্যন্ত তাদের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিল না। বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সানি নাসরিনের বিভিন্ন অশ্লিল ছবি পোস্ট করার ভয় দেখিয়ে তাকে বিভিন্ন ভাবে ব্ল্যাক মেইল করার চেষ্ট করেছিলেন। এ ঘটনায় নাসরির সুলতানা একটি মামলা দায়ের করেন।

আরাফাত সানি ২০১৪ সালের ১২ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। বাংলাদেশ দলের হয়ে তিনি এখন পর্যন্ত খেলেছেন ১০টি টি-টোয়েন্টি। নিয়েছেন ১২ উইকেট।

টেস্টে অভিষেক না হলেও দলের জার্সি গায়ে খেলেছেন ১৬টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ। নিজের ঝুলিতে জমা করেছেন ২৪টি উইকেট।

উল্লেখ্য, গতবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই বাঁ-হাতি স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ পোষণ করেছিলেন আম্পায়াররা। ১২ মার্চ চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছিলেন তিনি। সেখানে তাঁর অ্যাকশন অবৈধ প্রমাণিত হয়। এর পর থেকেই পুনর্বাসন প্রক্রিয়ায় ছিলেন এই বাঁ-হাতি স্পিনার।

পরবর্তিতে ৮ সেপ্টেম্বর ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে আরাফাত সানি অ্যাকশনের পরীক্ষা দেন। সেখানে তার বোলিং অ্যাকশন বৈধ বলে প্রতীয়মান হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here