বাংলাদেশ সফরের ব্যাপারে ইতিবাচক ইসিবি!

0
218

bangladesh_getty090315স্পোর্টস ডেস্ক: এখনো অনেকটা সময় থাকলেও ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে আলোচনা কম হচ্ছে না। গুলশান হামলার পর অনিশ্চিত হয়ে পড়েছে ইংলিশদের বিপক্ষে অক্টোবরের ঘরের মাঠের এই সিরিজটি। ওই হামলার পর ইংল্যান্ড তাৎক্ষণিকভাবে তাদের উদ্বেগের কথা জানিয়েছিলো। তখন থেকেই ধারণা করা হচ্ছে সিরিজটি বাতিল করতে পারে তারা।

আন্তর্জাতিক কিছু সংবাদ মাধ্যম তো ইতিমধ্যে সিরিজ বাতিলের খবর প্রকাশ করেছে। যদিও ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি। কদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) মেইল পাঠিয়েছে ইসিবি। যেখানে নেতিবাচক বা সফর বাতিল করার মতো কোনো বার্তা পাঠায়নি ইসিবি। বরং বাংলাদেশ সফরের ব্যাপারে ইতিবাচক তথ্যই রয়েছে।

এমনই জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। মেইল সম্পর্কে জালাল ইউনুস বলেন, ‘কয়েকদিন আগে ইসিবি থেকে বিসিবিতে একটি মেইল এসেছে। যেখানে ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর বাতিলের বিষয়ে একটি কথাও নেই। বরং সফর হওয়ারও পরোক্ষ ইঙ্গিত আছে।’

মেইল করে বিসিবির কাছে নিজেদের ক্রিকেটারদের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে জানতে চেয়েছে ইসিবি। বিশেষ করে পরিবহন ব্যবস্থা নিয়ে জানার আগ্রহ তাদের। বাংলাদেশ সফরে ইংল্যান্ডের ক্রিকেটারদের ক্রিকেট গিয়ার্স কোন বাস যোগে ঢাকা থেকে চট্টগ্রাম পাঠানো হবে বা কয়টা বাস ব্যবহার করা এসব জানতে চেয়েছে ইসিবি। বিসিবিও আগামী কয়েকদিনের মধ্যেই জবাব পাঠিয়ে দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here