বাংলাদেশের মাটিতে জঙ্গিদের অপকৌশল সফল হবে না: মতিয়া চৌধুরী

0
3

matiya-chodury_301948ঢাকা: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিদের মোকাবেলা  করছেন, ভবিষ্যতেও করবেন। বাংলাদেশের মাটিতে তাদের অপকৌশল সফল হবে না। তিনি বলেন,  জঙ্গিদের সোর্স হলো আমেরিকা। আমেরিকা সর্প হয়ে দংশন করে ওঝা হয়ে ঝারে। আমেরিকা লাদেন বানায় এবং তারাই খুন করে।

রোববার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের হতদরিদ্রদের মধ্যে ঈদবস্ত্র বিতরণকালে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

এ সময় শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মুখলেছুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কৃষিমন্ত্রী পত্রিকায় ছাপা দুটি ছবির কথা উল্লেখ করে  বলেন, একটি ছবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক এতিম শিশুকে নিজের হাতে খাওয়াচ্ছেন। এটাই আমাদের প্রধানমন্ত্রী। তিনি আমাদের কাছের মানুষ, আপন মানুষ, দুর্দিনে পাশে থাকার মানুষ। অপর ছবিতে বেগম জিয়া সেজেগুজে হেঁটে যান। দেখতে মনে হয় একটি পুতুল।

এদিন মন্ত্রী নালিতাবাড়ীর ৯টি ইউনিয়নের অসচ্ছল মানুষকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এক হাজার দুইশ’ শাড়ি, ট্রাউজার ও শার্ট বিতরণ করেন। এ ছাড়া মন্ত্রী নিজ তহবিল থেকে ৩টি ইউনিয়নের ২৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম ও ৯ম শ্রেণির ২২৯ জন মেধাবী শিক্ষার্থীকে  শার্ট ও থ্রিপিস, ১ হাজার দুইশ’ নারীকে ১টি করে শাড়ি,  আটশ’ যুবককে ১টি করে শার্ট, টিশার্ট ও  টাউজার দেন। পাশাপাশি তিনি সোহাগপুরের বিধবাপল্লীর ২৬ বিধবাকে ২ হাজার করে নগদ অর্থ ও চারজন বিধবাকে হুইল চেয়ার দেন।

NO COMMENTS

LEAVE A REPLY