বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে ক্যানসারে আক্রান্ত

0
24

বিনোদন ডেস্ক: ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। বুধবার তার ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্টে এ কথা জানিয়েছেন তিনি।

তিনি লিখেছেন, ‘জীবনে অনেক সময়ই অপ্রত্যাশিত কঠিন সংকটের মুখে পড়তে হয়। সম্প্রতি আমার হাই-গ্রেড ক্যানসার ধরা পড়েছে, যা ছড়িয়ে পড়েছে। আমি এই বিষয়টি আগে বুঝতেই পারিনি। সামান্য যন্ত্রণার জন্য কিছু পরীক্ষা করতে হয়।

আর সেই পরীক্ষাতেই অপ্রত্যাশিত বিষয়টি ধরা পড়ে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা আমার পাশে দাঁড়িয়েছে। এজন্য আমি ধন্য ও তাদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ’।

সোনালি লিখেছেন, ‘এক্ষেত্রে অবিলম্বে ও দ্রুত ব্যবস্থা নেয়া ছাড়া অন্য কিছু উপায় নেই। আমার চিকিৎসকরা সেই পরামর্শই দিয়েছেন। নিউইয়র্কে বর্তমানে আমার চিকিৎসা চলছে।

আমি আশাবাদী এবং এই রোগের সঙ্গে প্রতিটি পদক্ষেপে লড়াই করতে আমি দৃঢ়সংকল্প। গত কয়েক দিনে আমি যে অভাবনীয় ভালোবাসা ও সমর্থন পাচ্ছি, এখন সেটাই সবচেয়ে বেশি সাহায্য করছে। এজন্য আমি কৃতজ্ঞ। আমি জানি, এই লড়াইয়ে আমার পাশে রয়েছে আমার পরিবার ও বন্ধুরা’।

সোনালি বেন্দ্রে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে, বলিউডে প্রথম পা রাখেন ১৯৯৪ সালে। তৎকালীন সুপারস্টার গোবিন্দর বিপরীতে ‘আগ’ ছবিতে অভিনয় করে সবার নজর কেড়েছিলেন।

শুধুমাত্র হিন্দি ছবিতেই নয়, তামিল ছবিতেও সোনালি খুবই জনপ্রিয় ও পরিচিত মুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here