প্রিয়াংকা-নিকের কোলজুড়ে ফুটফুটে সন্তান দেখতে চান মেগান

0
20

বিনোদন ডেস্ক: বলিউড থেকে হলিউড- সবত্র চলছে একই গল্পের গুঞ্জন। সেটি হল চলতি বছরেই হতে যাচ্ছে বলিউড দেশিগার্ল প্রিয়াংকা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাসের বিয়ে।

এ জুটির বাগদানের খবরে বি-টাউনে পড়েছে হইচই আর পাপারাজ্জিদের মধ্যে উত্তেজনা। সেই উত্তেজনা গিয়ে পৌঁছেছে খোদ ব্রিটিশ রাজপরিবারেও।

আমেরিকান ম্যাগাজিন হলিউড রিপোর্টার সূত্রে খবর, প্রিয়াংকা-নিকের বিয়ের খবর শুনে বেশ উচ্ছ্বসিত ব্রিটিশ যুবরানি তথা ডাচেস অফ সাসেক্স মেগান মারকেল। প্রিয়াংকা ও নিক জুটিকে পারফেক্ট ম্যাচ বলছেন প্রিন্সেস মেগান।

শুধু তাই নয়, এখন থেকেই প্রিয়াংকা ও নিকের সন্তানের স্বপ্নও দেখে ফেলেছেন মেগান মারকেল। মেগান আশা করছেন খুব শিগগিই প্রিয়াংকা ও নিকের ঘরে ফুটফুটে, সুন্দর ও প্রতিভাবান সন্তান জন্ম নেবে।

ব্রিটিশ যুবরানির খুব কাছের মানুষ প্রিয়াংকা চোপড়া। এনডিটিভি সংবাদমাধ্যমে প্রকাশ, গত সপ্তাহে অনেকবার নিককে সঙ্গে নিয়ে ব্রিটিশ রাজবাড়িতে গিয়েছিলেন প্রিয়াংকা। প্রিয় বান্ধবী তথা ডাচেস অফ সাসেক্স মেগান মারকেল ও প্রিন্স হ্যারির সঙ্গে নিকের আলাপ করাতেই সেখানে যান তিনি।

উল্লেখ্য, ২০১৬ সালে মেগান মারকেলের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার বন্ধুত্ব তৈরি হয়। এ বছরের ১৯ মে মেগান-হ্যারির বিয়েতে প্রিয়াংকা উপস্থিত ছিলেন। সে কারণেই প্রিয়াংকা-নিকের বিয়েতে আমন্ত্রিত হতে ইচ্ছা প্রকাশ করেছেন ব্রিটিশ যুবরানি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here