প্রাণে বাঁচলেন ট্রাম্পের রানিংমেট

0
117

penceআন্তর্জাতিক ডেস্ক: অল্পের জন্য প্রাণে বাঁচলেন ডোনাল্ড ট্রাম্পের রানিংমেট মাইক পেন্স। ২৮ অক্টোবর বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে তাকে বহনকারী বিমান অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে যায়। তবে, স্বস্তির খবর তিনিসহ ওই বিমানের সবাই সুস্থ আছেন।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ট্রাম্পের রানিংমেট অর্থাৎ ভাইস প্রেসিডেন্ট পদে লড়াই করছেন ইন্ডিয়ানা রাজ্যের গভর্নর মাইক পেন্স। নির্বাচনের আর মাত্র ১১ দিন বাকি।

মাইক পেন্স ছাড়াও বিমানটিতে ছিলেন তার ৩০ জন সহযোগী। দ্রুত তাদের বের করা সম্ভব হয়। আইওয়া থেকে একটি নির্বাচনী প্রচার শেষে তিনি নিউ ইয়র্কে আসেন।

বিমানটি নিয়ন্ত্রণের জন্য পাইলট ব্রেক করেন। যাত্রীরা বিমানের চাকা পোড়ার গন্ধ পেয়েছেন। দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। বিমান থেকে নামার পর বৃষ্টিতে দাঁড়িয়ে মাইক পেন্স কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

এক টুইটে তিনি লিখেছেন, হাজার শুকরিয়া, বিমানের সবাই নিরাপদ আছেন। যারা দ্রুত সাহায্য করেছেন, দোয়া করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা। আগামীকাল আবার কাজে ফিরব।

খবর শুনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটন তার টুইটার পেজে লিখেছেন, মাইক পেন্স, তার কর্মীবাহিনী, গোয়েন্দা কর্মকর্তা ও বিমান ক্রু সবাই নিরাপদ আছে জেনে আনন্দিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here