প্রভাসের সঙ্গে শ্রদ্ধা, নাখোশ ভক্তরা

0
18

বিনোদন ডেস্ক: দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক প্রভাস। ‘বাহুবলী’র সিক্যুয়ালে অভিনয় করে বিশ্বব্যাপী ব্যাপক পরিচিতি পেয়েছেন এই অভিনেতা। যদিও ‘বাহুবলী’র আগেও বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে সেগুলো দক্ষিণী সিনেমা।

আর তার অধিকাংশ সিনেমাতেই জুটি হিসেবে ছিলেন দক্ষিণী নায়িকা আনুশকা শেট্টি ও কাজল আগারওয়াল।

তবে আনুশকার সঙ্গে প্রভাসের ক্যামেস্ট্রি দর্শক মহলে বেশি প্রশংসা পেয়েছে। বিশেষ করে ‘বাহুবলী’ সিনেমায় প্রভাস-আনুশকা জুটির রসায়ন দর্শক সমাদৃত হয়েছে।

‘বাহুবলী’ সিনেমার পর নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। নাম “সাহো’। স্বাভাবিকভাবেই প্রভাসের বিপরীতে আবারও তার ভক্তরা আনুশকাকেই দেখতে চেয়েছিলেন।

প্রথমদিকে সিনেমা সংশ্লিষ্টরা আনুশকাকেই প্রভাসের বিপরীতে নিতে চেয়েছিলেন। কিন্তু শারীরিক ওজন বেশি থাকায় তাকে নিচ্ছে না সিনেমা কর্তৃপক্ষ।

পরে সিনেমার পরিচালক প্রভাসের বিপরীতে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত করেছেন। আর এতেই নাখোশ হয়েছেন প্রভাসের ভক্তরা।

ভারতের বিনোদন নির্ভর পত্রিকা বলিউড লাইফে একটি জরিপ পরিচালনা করা হয়। যেখানে অধিকাংশ ভোটার শ্রদ্ধাকে নেয়ায় অখুশি হয়েছেন।

৬৫ শতাংশ ভোটার প্রভাসের বিপরীতে শ্রদ্ধাকে চান না। মাত্র ২৭ শতাংশ ভোটার এই জুটির পক্ষে ভোট দিয়েছেন। আর ৮ শতাংশ ভোটার প্রভাসের বিপরীতে কে অভিনয় করবে তাতে কিচ্ছু যায় আসে না বলে ভোট দিয়েছেন।

এতে করে সিনেমা মুক্তির পর তা ব্যবসাসফল নাও হতে পারে বলে মনে করছে পত্রিকাটি।

এ্যাকশন নির্ভর এই সিনেমা আগামী বছর মুক্তি পাবে। যেখানে আরও অভিনয় করবেন নীল নিতিন মুকেশ ও চাঙ্কি পান্ডে।

সিনেমার শুটিং হবে আবুধাবি, ইউরোপ, মুম্বাই ও হায়দ্রাবাদে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here