প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশনের বনভোজন সম্পন্ন

0
94

07072017_01_ULLAPARAম্যানহাটন: প্রবাস জীবনের সব ব্যস্ততাকে ছুঁড়ে ফেলে আনন্দ-উদ্দীপনার মধ্যদিয়ে হয়ে গেল প্রবাসে অন্যতম সংগঠন প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশন অব ইউএসএ ইনকের বনভোজন। গত ১ জুলাই অনুষ্ঠিত হয় প্রাকৃতিক সৌন্দর্য্যের লীলাভূমি ওয়েষ্ট চেষ্টারের জর্জ আইল্যান্ড পার্কে মনোরম পরিবেশে বনভোজন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

পৃথিবীর যে প্রান্তেই বাস করুক না কেন, ভ্রাতৃত্বের বন্ধনের টান উপভোগ করেন বাংলাদেশীরা। সংগঠনের সদস্য, তাদের পরিবারবর্গ এবং কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে নিউইয়র্ক সিটি থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে ভ্রমণে যায় প্রবাসী উল্লাপাড়াবাসী। গন্তব্যে পৌঁছে তাঁরা আনন্দে উদ্বেলিত হয়ে উল্ল¬াস প্রকাশ করেন। কয়েক পর্বে সাজানো অনুষ্ঠানে শুরু ছিল উদ্বোধনী অনুষ্ঠান।

সকলের উপস্থিতিতে বনভোজনে উদ্বোধন করেন, সংগঠনের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জিল্লুর রহমান। পরিচালনা করেন সাধারণ সম্পাদক এস এম হাসান আলী। এ সময়ে স্বাগত বক্তব্য রাখেন, বনভোজন উপ-কমিটির আহবায়ক মোহাম্মদ আব্দুল খালেক, সদস্য সচিব তানজিল আহমেদ আরিফ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মো: আমিনুল ইসলাম। বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মূলধারার নেতা, বিশিষ্ট আইনজীবি মোহাম্মদ এন. মজুমদার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি আতোয়ারুল আলম, সাধারন সম্পাদক আবুল কাসেম, সিরাজগঞ্জ জেলা সমিতির সভাপতি সাইফুল বারী শফি ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান, বগুড়া জেলা সমিতির সভাপতি সাদিকুল বদরুজ্জামান পান্না।বনভোজনে নতুন প্রজন্মের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দিনব্যাপী বনভোজনের পাশাপাশি ছিল নানা ধরনের আয়োজন।

সকালে নাশতা, দুপুরে খাবার, বিকেলে নাস্তা। দুপুরের খাবারের পরই ছিল মহিলাদের বালিশ খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান আর র‌্যাফেল ড্র। অনুষ্ঠানে প্রবাসী উল্লাপাড়ার ছাত্র-ছাত্রীদের মধ্যে সম্মানসূচক পদক বিতরণ করেন এডাম ড্রীম কপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবং সংগঠনের ভাইস প্রেসিডেন্ট তানজীল আহমেদ আরিফ, ফেন্সী ফেব্রীকস লিমিটেড এর এক্সিকিউটিভ ডাইরেক্টর মাজেদা আক্তার বর্ণা। সবশেষে ছিল প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আবু জাফরের সমাপনি বক্তব্য। তার বক্তব্যের মধ্যদিয়ে সমাপ্ত হয় বনভোজনের কার্যত্রুম। দিনশেষে খানিকটা ক্লান্ত হলেও সবাই ঘরে ফিরেছে ভালোলাগা নিয়েই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here