প্রধান বিচারপতিকে কাঠগড়ায় দাঁড় করানো হুমকি

0
63

নিউজ ডেস্ক: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বিরুদ্ধে যে ১১টি অভিযোগ উঠেছে, তা তদন্ত করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শুক্রবার দুপুর ১২টায় দিনাজপুরের হাকিমপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ বিষয়ে মন্ত্রী আরও বলেন, প্রধান বিচারপতিকে সরকার জোর করে বিদেশে পাঠানো হয়নি। তিনি নিজেই ছুটি নিয়ে বিদেশে গেছেন।

আ ক ম মোজাম্মেল হক বলেন, যে রাতে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল, সেই রাতে মার্কিন দুতাবাস ও পাকিস্তান দুতাবাস খোলা ছিল। এ দুটি দুতাবাস কি কারণে খোলা ছিল তা তদন্ত করে বিচার করা হবে।

তিনি বলেন, আমরা যদি যুদ্ধাপরাধীদের বিচার করতে পারি, তাহলে আগামীতেও বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তকারীদের বিরুদ্ধেও বিচার করতে পারবো।

আগামী অর্থ বছর থেকে মুক্তিযোদ্ধারা তিনটি উৎসব ভাতা পাবেন বলেও এ সময় ঘোষণা দেন মন্ত্রী।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. শুকরিয়া পারভীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে দিনাজপুর- ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বক্তব্য দেন।

এসময় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, মুক্তিযোদ্ধা শামসুল আলম মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here