প্রধানমন্ত্রী দেশকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছে’

0
111

15230607_659284737529933_6721314379798803878_nঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার সরানোর প্রসঙ্গ নিয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন, প্রধানমন্ত্রী দেশকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছেন। এ যুদ্ধ শুরু হলে পুলিশ, র‍্যাব দিয়েও আটকাতে পারবেন না। আজ রোববার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ কল্যাণ পার্টির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিরোধী দলের নেত্রীকে উদ্দেশ্য করে অসভ্য, ছোট লোক ইত্যাদি কথা বলছেন। আপনাকে দেখে মানুষ কি শিখবে? একজন রাষ্ট্র প্রধানের মুখ থেকে অশ্রাব্য, কু্শ্রী, আজেবাজে, নোংরা কথা বের হচ্ছে, এতে করে গণতন্ত্র দূরে থাক একজন ভদ্র লোকের এদেশে বসবাস করা খুবই মুশকিল।

তিনি বলেন, আপনি (প্রধানমন্ত্রী) যখন বক্তব্য রাখেন আপনার চোখের মধ্যে, মুখের মধ্যে মৃদুমন্দ ভাব ফুটিয়ে তোলেন জনগনের জন্য। আপনার এ ভাবতো মানুষ জানে। এই ভাবের ভিতরে কি কুটির চক্রান্ত লুকিয়ে থাকে এ দেশের মানুষ তার জানে। সার্চ কমিটি সম্পর্কে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের মানুষকে আর কত বোকা বানাবেন। আপনি বলছেন এই সার্চ কমিটি আপনি বানাননি। এই কমিটি সার্চ লাইট তো ছিল আপনার কাছে। আপনার পছন্দের লোকগুলোকেই আপনি বসিয়েছেন। সার্চ কমিটিতে বিএনপির বা বিরোধী দলের কোনো নেতা ছিল না। দেশের প্রতিটি সরকারী জায়গায় আজকে আওয়ামী লীগ ছাড়া আর কোনো লোক নেই মন্তব্য করে তিনি বলেন, তাই দেশে কোনো গণতন্ত্র নেই, কথা বলার জায়গা নেই, মিছিল, সমাবেশ করার জায়গা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here