‘প্রধানমন্ত্রী কোটার সমাধান করবেন, ছাত্ররা আন্দোলন থেকে সরে আসো’

0
17

ঢাকা: কোটা আন্দোলনকারীদের আন্দোলন থেকে সরে আসার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ‘নো’ বলে কোনো শব্দ নেই, তিনি কোটা সমস্যার সমাধান করবেন। ছাত্ররা আন্দোলন থেকে সরে আসো’।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটোরিয়ামে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারা অন্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস’ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা ভিসির বাড়িতে হামলা করেছেন তাদেরকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে।

ডিআইজি মিজানের বিষয়ে তিনি বলেন, যে কেউ অপরাধ করলে তিনি প্রধানমন্ত্রীর কাছে অপরাধী হিসেবে চিহ্নিত হবেন। প্রধানমন্ত্রীর কাছে সবাই সমান। তার বিষয়ে ইনকোয়ারি চলছে।

প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী যখন ক্ষমতায় এসেছেন, তখন তিনি বলেছেন দেশকে বদলে দিবেন। তেমনি তিনি আজকের বাংলাদেশকে বদলে দিয়েছেন। তিনি মূলত বঙ্গবন্ধুর পরিকল্পনা বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সভাপতি সাইফুর রহমার সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন অর রশিদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here