প্রত্যাশার সমাধানকল্পে প্রতিশ্রুতি দিলেন নব নির্বাচিত আটলান্টিক সিটি মেয়র ফ্রাঙ্ক এম গিলিয়াম

0
182

আটলান্টিক সিটি থেকে: আটলান্টিক সিটিতে বসবাসরত বাংলাদেশীদের বিপুল পরিমান প্রত্যাশার সমাধানকল্পে কাজ করার প্রতিশ্রুতি দিলেন নব নির্বাচিত আটলান্টিক সিটি মেয়র ফ্রাঙ্ক এম গিলিয়াম। গত ৩১শে জানুয়ারি,বুধবার নিউজারসির আটলান্টিক সিটির নব নির্বাচিত মেয়র ফ্রাঙ্ক এম গিলিয়ামকে সম্বর্ধিত করা হয়েছে।

বিপুল সংখ্যক সাউথ এশিয়ন দর্শকের ঊপস্থিতিতে ৮০২৯, ব্ল্যাক হর্স পাইকে অবস্থিত ওহ সেন্ট জোসেফ রিসোর্ট হোটেলে ‘এশিয়ান আমেরিকান ডেমোক্র্যাটিক ফোরাম’এর উদ্যোগে আয়োজিত এই সংবর্ধনা পার্টি অনুষ্ঠিত হয়।বিপ্লব দেব ও সোহেল আহমেদ এর সঞ্চালণায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আজিজুল ইসলাম ফেরদৌস ও সৈয়দ মোঃ কাউসার,মোঃ ,এম এইচ রেজা, কামাল হোসেন,মোঃ সেলিম, মিরাজ খান,জিয়া প্রমুখ।

মেয়র ফ্রাঙ্ক গিলিয়াম সিটির বাংলাদেশীদের উদ্দেশ্য বলেন জাতি,ধর্ম,বর্ণ,নিবিশেষে আমি সকলের জন্য কাজ করব।তবে বাংলাদেশী কমিউনিটির সাথে রয়েছে আমার আত্নার সম্পর্ক । আমি বাংলাদেশীদের নিরাপত্তা, চাকুরীর ব্যবস্থা,ট্রাক্স কমানোসহ বিভিন্ন বিষয়ে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছে।

আটলান্টিক কাউনটি শেরিফ এরিক শেফলার, কাউন্সিল এট লার্জ এম ও ডেলগাডো এবং জেফরি ফন্টলেরয়কেও সম্বর্ধিত করা হয়। সম্বর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিউজার্সি ষ্টেট কংগ্রেসম্যান প্রার্থী জেফ ভ্যান ড্রিউ, কাউন্সিলম্যান জিমি চ্যাং সহ স্থানীয় ডেমোক্র্যাট দলীয় নেতৃবৃন্দ।

সম্বর্ধনা অনুষ্ঠান উপলক্ষে আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পী কৃষ্ণা তিথি।বিপুল সংখ্যক দক্ষিন এশীয় প্রবাসী এই সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।নৈশভোজের মাধ্যমে সম্বর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানের শুরুতে যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিবেশনা শেষে অতিথিদেরকে পুস্পস্তবক দিয়ে বরন করা হয় এবং সম্বর্ধিতদেরকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়।