পুলিশি ঝামেলায় সালাহ

0
46

স্পোর্টস ডেস্ক: একটি ভিডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর পুলিশি ঝামেলায় পড়েছেন লিভারপুলের মিসরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ। মার্সেসাইড পুলিশ জানিয়েছে, গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করায় সালাহকে ‘শাস্তি’র আওতায় আনা হতে পারে।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রাফিক জ্যামে আটকা থাকা অবস্থায় সালাহ নিজের ফোন ব্যবহার করছেন। এ সময় তার গাড়ির চারপাশে কয়েকজন শিশুকে ভিড় করতে দেখা যায়।

ইংল্যান্ডের আইন অনুযায়ী, গাড়ি চালানোর সময় ফোন ব্যবহার করলে ২০০ ডলার জরিমানার পাশাপাশি অভিযুক্ত ব্যক্তির নামের পাশে ছয়টি নেতিবাচক পয়েন্ট যোগ হয়। অভিযোগ গুরুতর হলে জরিমানা বাড়ার পাশাপাশি গাড়ি চালানোর ওপর এক বছরের নিষেধাজ্ঞা জারি হয়।

লিভারপুল জানিয়েছে, ক্লাবের পক্ষ থেকে সালাহর ব্যাপারে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

পিকের পর সিলভা

জেরার্ড পিকের পর এবার আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিলেন স্পেনের সোনালি প্রজন্মের আরেক নক্ষত্র ডেভিড সিলভা। ২০০৬ সালে আন্তর্জাতিক অভিষেকের পর জাতীয় দলের হয়ে ১২৫ ম্যাচ খেলেছেন ৩২ বছর বয়সী ম্যানসিটি মিডফিল্ডার। জিতেছেন ২০১০ বিশ্বকাপ এবং ২০০৮ ও ২০১২ সালের ইউরো চ্যাম্পিয়নশিপ।

দীর্ঘ এক যুগ আন্তর্জাতিক অঙ্গনে স্পেনের প্রতিনিধিত্ব করতে পেরে ‘দারুণ গর্বিত’ ম্যানচেস্টার সিটির এই তারকা। জানিয়েছেন, এটা তার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে সোমবার ৩২ বছর বয়সী সিলভা লেখেন, ‘জাতীয় দলের হয়ে যা কিছুর অভিজ্ঞতা হয়েছে তারপর এসব লেখাটা সহজ নয়। এই সিদ্ধান্ত নিতে আমি দিনের পর দিন পার করেছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here