পর্দার আড়ালেও বন্ধুত্ব তাদের

0
68

বিনোদন ডেস্ক: এক সময় বলিউড তারকাদের মধ্যে রেষারেষি ও কাদা ছোড়াছুড়ি হতো খবরের শিরোনাম। তারকাদের বন্ধুত্বের চেয়ে শত্র“তা নিয়েই খবর হতো বেশি। সময় বদলেছে। সেই সঙ্গে বদলেছে বলিউডপাড়ার চিত্র। এখন অনেক স্বনামধন্য তারকারাই একে অন্যের ভালো বন্ধু। বলিউড অঙ্গনে বিখ্যাত তারকাদের বন্ধুত্বের খবর নিয়েই এ আয়োজন

* সালমান খান-সঞ্জয় দত্ত-অজয় দেবগন ও ক্যাটরিনা

ক্যাটরিনা, অজয় দেবগন ও সঞ্জয় দত্তের বন্ধুত্বের কথা অনেকেরই অজানা। কারণ এই তিনজন তাদের বন্ধুত্বের কথা সবার সামনে তেমনভাবে প্রকাশ করেন না। তবে একে অপরের সঙ্গে খুবই উপভোগ করেন তারা। এমনকি একে অপরের সঙ্গে কাজের সুযোগ কখনও হাতছাড়া করতে চান না। এ তিন বন্ধুকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘সন অব সর্দার’ সিনেমায়। অন্যদিকে সালমানের খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের বন্ধুত্বের খবর তো এখন সবার জানা। ক্যাটরিনাকে বলিউডে আজ জনপ্রিয় তারকা হিসেবে দেখতে পাওয়া যাওয়ার অন্যতম ক্রেডিট সালমানের। যদিও পরে ক্যাটরিনার সঙ্গে ভালোবাসার সম্পর্ক বিনিময় হয় তার। সেটা অন্য বিষয়।

* আমির খান-জ্যাকি শ্রফ

দু’জনের মধ্যে বয়সের পাথর্ক্য বেশ। তবুও তারা ভালো বন্ধু। বলিউডে আমির খানকে কিছুটা অন্তর্মুখী স্বভাবের বলেই জানেন সবাই। তাই বন্ধুত্বের বিষয়েও খুব একটা মুখ খুলতে দেখা যায়নি তাকে। তবে তারকালাপ অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ জ্যাকি শ্রফের সঙ্গে বন্ধুত্বের কথা বলে সবাইকে অবাক করে দিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। একসঙ্গে বসে মদ্যপান করা থেকে শুরু করে একে অপরকে সিনেমার বিষয়ে পরামর্শও দিয়ে থাকেন তারা। সামনেই ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের।

* ঐশ্বরিয়া রাই বচ্চন-প্রীতি জিনতা

পর্দায় কখনও একসঙ্গে দেখা না গেলেও বাস্তব জীবনে দু’জন দু’জনের ভালো বন্ধু তারা। বচ্চনবধূ ঐশ্বরিয়াকে একজন ভালো মা ও অসাধারণ অভিনেত্রী বলে মন্তব্য করেন প্রীতি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এ আবেদনময়ী ঐশ্বরিয়াকে দেখে তার মুগ্ধতার কথাও জানিয়েছেন ‘কাভি আলবিদা না ক্যাহনা’ অভিনেত্রী। বিভিন্ন সময়ে এ দু’জনের তোলা ছবি মুগ্ধ করেছে ভক্তদের।

* হৃত্বিক রোশন-কুনাল কাপুর

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও কুনাল কাপুর দু’জন দু’জনের ছোটবেলার বন্ধু। তারকা হওয়ার পরও তাদের বন্ধুত্ব রয়েছে আগের মতোই অটুট। তাইতো ‘মহেঞ্জোদারো’র শুটিং শেষে প্রিয় বন্ধুর বিয়ের আসরে (কুনাল ও ন্যায়না নন্দীর) ছুটে যেতে দেখা গেছে হৃত্বিককে!

* কঙ্গনা রানাউত-প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের স্পষ্টভাষী অভিনেত্রী হিসেবে সবাই চেনেন কঙ্গনাকে। ঠোঁটকাটা মন্তব্যের জন্য অনেকেরই শত্রুতে পরিণত হয়েছেন ‘কুইন’ অভিনেত্রী। কিন্তু বলিউডে তার সেরা বন্ধু আরেক স্বনামধন্য অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘ফ্যাশন’ সিনেমার জন্য জেতেন জাতীয় পুরস্কার। সে সময় এ আনন্দ উদযাপন করতে একসঙ্গে অনুষ্ঠান করতে দেখা গেছে তাকে। এ ছাড়া গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘প্রিয়াঙ্কা আমার সবচেয়ে ভালো বন্ধু। যে কোনো বিনোদন সাংবাদিকের চেয়ে সে আমার সম্পর্কে বেশি জানেন।’

* রণবীর সিং-জোয়া আখতার

পরিচালক জোয়া আখতার ও অভিনেতা রণবীর সিং’-এর বন্ধুত্ব নানা কারণেই আলোচিত। জোয়ার পরিচালনায় ‘দিল ধাড়কান দো’ সিনেমায় অভিনয়ের সময় দেখেই গাঢ় হয় তাদের বন্ধুত্ব। সামনেই জোয়ার ‘গুল্লি বয়’ সিনেমায় আবারও দেখা যাবে রণবীরকে।

* ক্যাটরিনা কাইফ-শ্বেতা নন্দী

অনেকেই হয়তো জানেন না অমিতাভ বচ্চন তনয়া শ্বেতা নন্দী ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ দু’জন দু’জনের ভালো বন্ধু। বলিউডের সঙ্গে শ্বেতার সরাসরি কোনো সম্পর্ক না থাকলেও বিভিন্ন অনুষ্ঠানে সবার দৃষ্টি কেড়েছে এ দু’জনের বন্ধুত্বের সুন্দর কিছু ছবি। সম্প্রতি টুইটারে তাদের একটি ছবি প্রকাশ করে বিগ বি লিখেছেন, ‘হঠাৎ করেই খুঁজে পেলাম এ ছবিটি। ঠিক কী কারণে জানি না ছবিটি আমার কাছে অসম্ভব সুন্দর ভালোবাসায় পরিপূর্ণ বলে মনে হয়েছে।’ প

তারা ঝিলমিল ডেস্ক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here