নির্বাচনে খালেদা জিয়াকে ঠেকাতেই সংঘবদ্ধ অপপ্রচার : যুক্তরাষ্ট্র বিএনপি

0
78

নিউইয়র্ক থেকে : ‘মধ্যপ্রাচ্যে শপিং মল এবং প্লট/এপার্টমেন্ট ক্রয়ের কাল্পনিক অভিযোগ করে সামনের নির্বাচনে বেগম খালেদা জিয়াকে ঠেকিয়ে রাখার ষড়যন্ত্র চালাচ্ছে ক্ষমতাসীনরা। কিন্তু বাংলাদেশের মানুষ শেখ হাসিনা এবং তার সাঙ্গ-পাঙ্গদের গলাবাজিতে বিভ্রান্ত হবে না। নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপিই বিপুল বিজয় পাবে’। এমন অভিপ্রায় ব্যক্ত করেছেন যুক্তরাষ্ট্র বিএনপির নেতা ও তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটির চেয়ারপার্সন আকতার হোসেন বাদল।

‘স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে নেমেছেন খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভীত হয়ে। তিনি যাইচ্ছে তাই বলছেন জিয়া পরিবারের বিরুদ্ধে। আর এভাবেই প্রধানমন্ত্রীর মত গুরুত্বপূর্ণ একটি পদের ইমেজ নষ্ট করা হচ্ছে’-অভিযোগ বাদলের।

১৭ ডিসেম্বর রোববার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে একটি রেস্টুরেন্টে ‘খালেদা-তারেকের বিরুদ্ধে লাগাতার অপপ্রচারনার প্রতিবাদে’ অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাদল আরো বলেন, ‘ক্ষমতা হারানোর পর হাজার কোটি টাকা লোপাটের অভিযোগে অভিযুক্ত হবার আশংকায় খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে মামলা-হামলার লাগাতার ঘটনা ঘটছে।’ ‘সরকারের এমন আচরণের বিরুদ্ধে প্রবাসীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানাচ্ছি। আর এই ঐক্যের বহি:প্রকাশ ঘটাতে হবে সামনের নির্বাচনে ধানের শীষকে বিজয় দিয়ে’-আহবান বাদলের।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দের মধ্যে আরো ছিলেন বিএনপি নেতা ও তারেক পরিষদের মহাসচিব জসীম উদ্দিন, বিএনপি নেতা কাজী আসাদুল্লাহ, হাফিজুর রহমান পিন্টু, আনিসুর রহমান, আলতাফ হোসেন এবং মজিবর রহমান।

শুরুতে নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমানের পিতা আলহাজ্ব আবু সুফিয়ান এবং নিউইয়র্ক স্টেট বিএনপির সেক্রেটারি সাঈদুর রহমান সাঈদের স্ত্রী জহুরা খাতুনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।