নির্বাচনের ব্যাপারে কোনো আবদার শুনব না: নাসিম

0
88
23-04-17-health-minister-1_287429ঢাকা: বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের ব্যাপারে আমরা কোনো আবদার শুনব না। জনগণের প্রতি যদি আস্থা না থাকে, তাহলে কেন রাজনীতি করেন? কেউ যদি দেশের জনগণের প্রতি আস্থা না রাখে, তাহলে সে দোষ তো আমাদের নয়। কে এলো, কে এলো না- এটা কোনো ব্যাপার না। সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

রোববার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে হোমিওপ্যাথি শিক্ষক ও চিকিৎসকদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, যারা নির্বাচনে অংশগ্রহণ না করে জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করে, তারাই এখন গণতন্ত্রের কথা বলে। আরা যা-ই হোক, হত্যাকারীদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

চিকিৎসকদের উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দায়িত্ব পালন না করে শুধু রাজনীতি করবেন, জয় বাংলা স্লোগান দেবেন- তা হবে না। যার যা দায়িত্ব তা সঠিকভাবে পালন করতে হবে। অন্যথায় ব্যবস্থা নেওয়া হবে।

হোমিপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ রায়ের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ সংগঠনের নেতারা বক্তৃতা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here