নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট নাসির

0
210

স্পোর্টস ডেস্ক: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে দারুণ পারফরম্যান্স করছে নাসির হোসেনের দল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। সাত রাউন্ড শেষে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে দলটি। দোলেশ্বরের সমান সংখ্যক ম্যাচে মোহামেডানের পয়েন্টও ১০। তবে দোলেশ্বরের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে মোহামেডান হেরে যাওয়ায় শীর্ষে দোলেশ্বরই।

দোলেশ্বরের হয়ে মাঠ মাতাছেন দলটির আইকন খেলোয়াড় নাসির হোসেন। লিগে তার নিজের পারফরম্যান্স নিয়ে বেশ সন্তুষ্ট নাসির। আগামী ম্যাচগুলোতেও এর ধারাবাহিকতায় বজায় রাখতে চান তিনি। সোমবার মিরপুরের একাডেমী মাঠে অনুশীলন শেষে এমনটাই জানান নাসির।

বললেন, ‘আমি চেষ্টা করছি ভালো খেলার জন্য। যতটুকু সামর্থ্য আছে বোলিং-ব্যাটিং যাই বলেন না কেন, সেটা করার চেষ্টা করছি। নিজের পারফরম্যান্স নিয়ে খুব বেশি খুশি না হলেও মোটামুটি খুশি। আরও ভালো করার সুযোগ ছিল। ইনশাল্লাহ পরের ম্যাচে তা করার চেষ্টা করবো।’

এবারের লিগে পাঁচ নম্বরে ব্যাটিং করেছেন নাসির। যে কারণে সব ম্যাচে ব্যাটিং করার সুযোগ হয়নি তার। তবে পরের ম্যাচে ব্যাটিং অর্ডারে তার পরিবর্তন আসতে পারে বলে জানান নাসির।

বললেন, ‘আমি যেহেতু পাঁচে ব্যাটিং করছি, তাই দু’তিনটা ম্যাচে ব্যাটিং করার সুযোগ পাইনি। আর যে তিন-চারটা পেয়েছি তাতে আমার ব্যাটিংয়ে খুশি। আর সামনে আর সুযোগ আসবে, বড় বড় খেলা আছে, সুপার লিগের খেলা আছে। এছাড়া আমার মনে হয় না পরের ম্যাচে আমি পাঁচ নম্বরে ব্যাটিং করবো।’

পরের ম্যাচে কলাবাগান ক্রিকেট একাডেমীর বিপক্ষে খেলবে প্রাইম দোলেশ্বর। টানা ছয় ম্যাচ হারার পর আগের ম্যাচ শক্তিশালী আবাহনীকে হারিয়ে দারুণ উজ্জীবিত কলাবাগান। তাই এ ম্যাচ গুরুত্বের সঙ্গেই দেখছেন নাসিররা। এছাড়াও এ ম্যাচ জিতলে এককভাবে শীর্ষে উঠার হাতছানিও রয়েছে তাদের।

‘কালকের ম্যাচটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ আমরা এখন দুই নম্বরে (হেড টু হেড নিয়মে শীর্ষে) আছি কাল জিতলে শীর্ষে উঠে আসবো। প্রথম লিগে যারা এগিয়ে থাকবে, সুপার লিগ শেষে চ্যাম্পিয়ন হওয়া একটু সহজ। এই পয়েন্টগুলো যেহেতু গণনা হয় তাই সব ম্যাচই গুরুত্বপূর্ণ।’

চার দিন বিরতির পর আবার কাল মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার লিগ। চারদিনের বিশ্রামে নিজেরা আরও উদ্দীপ্ত থাকবেন বলে জানান নাসির। তাই পরের ম্যাচে নিজেদের সেরাটাই মাঠে দেখা যাবে বলে আশা করছেন এ অলরাউন্ডার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here