নিউ ইয়র্কে নিহত ইমামের মৃতদেহ দেশে পৌঁছেছে

0
239

125005Imam_kalerkantho_picঢাকা: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে নিহত বাংলাদেশি আলাউদ্দিন আখঞ্জির (৫৫) মৃতদেহ দেশে এসেছে। গত শনিবার দুপুরে নিউ ইয়র্কের কুইন্সের একটি মসজিদের ইমাম আলাউদ্দিনকে গুলি করে হত্যা করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৮টা ৫০ মিনিটে আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ওই ব্যক্তির মৃতদেহ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানন্দরে পৌঁছায়।

এ সময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, তথ্য গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দী ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে এম আব্দুল মোমেন মৃতদেহ গ্রহণ করেন।

পরে নিহত আলাউদ্দিনের স্ত্রী মিনারা আক্তার, ছেলে তাজউদ্দিন আখঞ্জি ও মেয়ে রিমা আখঞ্জির কাছে মৃতদেহ বুঝিয়ে দেওয়া হয়। আব্দুস সোবহান গোলাপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মৃতদেহ গ্রহণ করতে এসেছি। মৃত ইমামের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি।

প্রসঙ্গত, কুইন্সের তিন ওজোন পার্ক এলাকার আল ফুরকান জামে মসজিদের ইমাম ছিলেন আলাউদ্দিন। তার বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায়। আল ফুরকান মসজিদে জোহরের নামাজ শেষে আরেক ব্যক্তির সঙ্গে হেঁটে বাসায় ফিরছিলেন আলাউদ্দিন। এ সময় গুলিতে তিনিসহ ওই ব্যক্তি নিহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here