নিউজিল্যান্ডের বিপক্ষেও জিম্বাবুয়ের অধিনায়ক গ্রায়েম ক্রেমার

0
256

231073.3স্পোর্টস ডেস্ক: ভারতের পর নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন হোম সিরিজে দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন লেগ স্পিনার গ্রায়েম ক্রেমার। হ্যামিল্টন মাসাকাদজা দলের অধিনায়কত্ব হারালে ভারতের বিপক্ষে রঙিন জার্সিতে দলের অধিনায়কত্ব পান ক্রেমার। এবার টেস্ট দলের দায়িত্ব পেলেন ২৯ বছর বয়সী এই ক্রিকেটার।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য বৃহস্পতিবার ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে। দলে স্থান পেয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট অনভিষিক্ত অলরাউন্ডার প্রিন্স মাসভাউরে।

এদিকে পিঠের ইনজুরি সেরে না ওঠার কারণে দল থেকে বাদ পড়েছেন পেসার টিনাশে পানিয়াঙ্গারা। এছাড়া দলে জায়গা পাননি ওপেনার ভুসি সিবান্দাও।

এর আগে টেস্টে সর্বশেষ ২০১২ সালে নেপিয়ারে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছিলো জিম্বাবুয়ে। এরপর অবশ্য ২০১৪ সালের পর আর কোন টেস্ট খেলার সুযোগ পায়নি জিম্বাবুয়ে। সেবার বাংলাদেশের বিপক্ষে খেলেছিল জিম্বাবুয়ে।

জানিয়ে রাখা ভালো, আগামী ২৮ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্টটি। আর সিরিজের দ্বিতীয় ও সর্বশেষ টেস্টে দু’দল মুখোমুখি হবে ০৬ আগস্ট।

জিম্বাবুয়ে স্কোয়াড: গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), সিকান্দার রাজা, রেজিস চাকাভা, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, চিবাবা, ক্রেইগ আরভিন, হ্যামিল্টন মাসাকাদজা, প্রিন্স মাসভাউরে, মায়োয়ো, পিটার জোসেফ মুর, রিচমন্ড মুতুম্বামি, তাওরাই মুজারাবানি, জাবুলো কুবে, ডোনাল্ড তিরিপানো এবং শন উইলিয়ামস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here