নিউজার্সি চেপ্টার এর নতুন কমিটি গঠিত

0
260

07182016_06_BARCআটলান্টিক সিটি থেকে: যুক্তরাষ্ট্রের মূলধারার রাজনীতির সাথে সম্পৃক্ততার প্রত্যয় নিয়ে এগিয়ে চলেছে আটলান্টিক সিটিসহ পাশ্ববর্তী সিটিতে বসবাসরত বাংলাদেশীরা। গত ১৩ই জুলাই আটলান্টিক সিটির মিঃ ষ্টেক রেষ্টুরেন্টে ঘোষনা করা হয় বাংলাদেশ আমেরিকান রিপাবলিকান ক্লাব অব ইউ এস এ, নিউজার্সি চেপ্টারর নতুন কমিটি। বৃগেনটিন সিটির, সিটি হলে কর্মরত জনাব রেজাউল ইসলাম খালিদকে সভাপতি এবং আটলান্টিক সিটির পুলিশ ডিপার্টমেন্টে পুলিশ অফিসার পদে বর্তমানে কর্মরত সুমন মজুমদারকে সেক্রেটারী নির্বাচিত করে ৫ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়। সুমন মজুমদার আটলান্টিক সিটির রেজিষ্টার্ড রিপাবলিকান ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রওশন উদ্দিন,জয়েন্ট সেক্রেটারী জুলন পল, এবং মেম্বার কমিউনিকেশন সোহাগ করিম।সভাপতি রেজাউল ইসলাম খালিদ এবং সেক্রেটারী সুমন মজুমদার বলেন রাজনৈতিক অসচেতনতার কারনে যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশীরা সকল ক্ষেত্রে পিছিয়ে আছে।তারা বলেন মুলধারার রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলে চাকুরী থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে প্রবাসীদেরকে সহযোগিতা করা সহজ হয়।বাংলাদেশীদের জীবন মান উন্নয়নে কাজ করাই হবে তাদের ক্লাবের মুল উদ্দেশ্য।নেতৃবৃন্দ বলেন দেশীয় রাজনীতি প্রবাসীদেরকে নির্মল মানসিক আনন্দ ছাড়া কিছুই দিতে পারছেনা তাই ভবিষ্যত জেনারেশানের কথা ভেবে মুলধারার রাজনীতির সাথে আমাদের সবাইকে সম্পৃক্ত হতে হবে।

এর আগে সম্প্রতি অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের বৃগেনটিন সিটি রিপাবলিকান পার্টির নির্বাচনে বাংলাদেশী বংশোদ্ভূত জনাব রেজাউল ইসলাম খালিদ দুই বছরের জন্য রিপাবলিকান পার্টির ‘ সার্জেন্ট এন্ড আর্মস” পদে নির্বাচিত হয়েছেন।শ্বেতাঙ্গ অধ্যুষিত বৃগেনটিন সিটির রিপাবলিকান পার্টির নির্বাচনে বিগত ষাট বছরের মধ্যে তিনিই প্রথম কোন এশিয়ান এই পদে নির্বাচিত হয়েছেন। জনাব রেজাউল ইসলাম খালিদ বৃগেনটিন সিটির ‘ বৃগেনটিন ক্লিন কমিউনিটি বোর্ড” এর সদস্য হিসাবেও মনোনীত হয়েছেন।

বাংলাদেশের যশোহর জেলার অধিবাসী জনাব রেজাউল ইসলাম খালিদ দীর্ঘ প্রায় বিশ বছর যাবত বাংলাদেশী কমিউনিটির সার্বিক কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছেন।সুমন মজুমদার জানান এই মাসের শেষ সপ্তাহে তিনি পুলিশ ডিপার্টমেন্টের চাকুরীতে নিয়োগ সংক্রান্ত বিভিন্ন বিষয়াদি নিয়ে বাংলাদেশ আমেরিকান রিপাবলিকান ক্লাব অব ইউ এস এ, নিউজার্সি চেপ্টারের পক্ষ থেকে একটি সেমিনারের আয়োজন করবেন।তিনি বলেন সঠিক তথ্যের অভাবে নিউজার্সীর পুলিশ অফিসার পদে বাংলাদেশীদের সংখ্যা খুবই কম।