নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ফাউন্ডেশনের প্রতিবাদ

0
128

নিউইয়র্ক: নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ফাউন্ডেশন ২০১৫ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে অদ্যবদি সুনামের সহিত কাজ করে যাচ্ছে। ইতিপূর্বে সংগঠনটির নিউকার্ক বাংলাদেশী-আমেরিকানদের আস্থার সংগঠন হিসেবে রূপলাভ করে। এ সংগঠনের মূল উদ্দেশ্য ছিল দল, মত ও আঞ্চলিকতার উর্ধে পরস্পর ভ্রাতৃত্ব বন্ধনের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে থাকা। সংগঠনের নিয়মিত কার্যত্রুমের পাশাপাশি ইফতার মাহফিল, বনভোজন, মৃত্যুব্যক্তিদের জন্য দোয়া মাহফিলসহ বিভিন্ন কার্যত্রুম ছিল সকলের প্রশংনীয়। কার্যকরী কমিটির কর্মকর্তা ও সম্মানিত সদস্যদের আন্তরিতার ফলে এ সংগঠন নিউকার্কবাসীর প্রিয় সংগঠনের পরিনত হয়। আমরা সকলের সংগঠনের কল্যাণে ছিলাম এক ও অভিন্ন।

কিন্তুু ২১ সেপ্টেম্বর-২০১৭ বৃহস্পতিবার নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকায় ‘নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ফাউন্ডেশন’র নতুন কমিটি দেখে আমরা বিস্মৃত হয়েছি। একটা প্রতিষ্ঠিত সংগঠনের মধ্যে বিভাজন সৃষ্টি করার মানসে কার্যকরী কমিটি ও সাধারণ সদস্যদের মতামত ছাড়াই অসাংগঠনিকভাবে নিজেদেরকে সভাপতি-সেত্রেুটারী-অর্থ সম্পাদক দাবী করেছে কয়েকজন। তাদের স্বঘোষিত কমিটির সাথে নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ফাউন্ডেশনের সদস্যদের কোন সর্ম্পক নেই। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। নিয়ম অনুযায়ী সংগঠন পরিচালিত হবে। পরবর্তী সাধারণ সভা ও কমিটি গঠনের আগ পর্যন্ত সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মাহামুদুল হক দুলাল মিয়ার নেতৃত্বে সংগঠন পরিচালিত হবে। এর বাহিরে কেউ “নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ফাউন্ডেশন” নাম এবং প্যাড ব্যবহার করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞপ্তি : নিউইয়র্ক থেকে প্রকাশিত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সম্মানিত সম্পাদক ও পরিচালকদের নিকট আকুল আবেদন “নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ফাউন্ডেশন”র নাম, নিজস্ব প্যাড এবং সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মাহামুদুল হক দুলাল মিয়ার স্বাক্ষর ব্যতিত কোন নিউজ ও বিজ্ঞাপন প্রকাশ না করার আকুল আবেদন জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here