নিউইয়র্কে সুনামগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা পরিষদ গঠন

0
53

05012017_11_SUNAMGANJ_ZELA-160x120নিউইয়র্ক: নিউইয়র্কে প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন সুনামগঞ্জ জেলা সমিতির নতুন উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। গত ৩০ শে এপ্রিল রোববার অনুষ্ঠিত সমিতির কার্যকরী পরিষদের এক সভায় উপদেষ্টা পরিষদ গঠন ছাড়াও ইফতার পার্টি ও বনভোজনের তারিখ নির্ধারণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো. জোসেফ চৌধুরী এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক তৌফিকুল আম্বিয়া টিপু।

সভায় সর্ব সম্মতি ক্রমে আগামী ২০১৭-২০১৯ সালের জন্য সমিতির উপদেষ্টা নিয়োগ করা হয়। উপদেষ্টারা হলেন : নুরুজ্জামান চৌধুরী শাহী, তোফায়েল চৌধুরী, ছদরুন নূর, ইকবাল আহমেদ মাহবুব, অধ্যাপক বিদু ভূষণ চৌধুরী, সউদ চৌধুরী, আলহাজ গিয়াস উদ্দিন, আব্দুস সহিদ, এস এম জলিল, রাবেয়া মালিক, আবুল কালাম, তোফায়েল আহমেদ চৌধুরী, মাওলানা আবুল কাশেম এহিয়া।সভায় আগামী ৫ ই জুন সোমবার সমিতির ইফতার পার্টি এবং আগামী ১৬ ই জুলাই বনভোজনের তারিখ নির্ধারণ করা হয়। এস্টোরিয়া পার্কে বনভোজন অনুিিষ্ঠত হবে।

সভায় বক্তারা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনামগঞ্জ সফরকে স্বাগত জানিয়েছেন। প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যে অনুদানের প্রতিশ্রুতি দিয়ে এসেছেন তার জন্য সমিতির পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত অনুদান যাতে সঠিক সময়ে সঠিকভাবে ক্ষতিগ্রস্ত লোকজন পায় তা নিশ্চিত করতে হবে। চোর বাটফাররা যাতে এই অনুদানের মাল ও অর্থ হাতিয়ে না নিতে পারে সেদিকে খেয়াল রাখার অনুরুধ জানান।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল আজিজ, এডভোকেট আলা উদ্দিন, মনির উদ্দিন, মোহাম্মদ আলী রাজা, মানিক আহমেদ, আব্দুর রউফ, এম ডি এম কবির, হুমায়ুন কবির সোহেল, হোসেন আহমেদ, রাসেল মিয়া, রেহেনা নূর, হামজা কুরেশী প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY