নাটকীয় জয়ে শুরু বায়ার্নের

0
16

স্পোর্টস ডেস্ক: শেষ দিকে দুই গোল করে নাটকীয় জয়ে বুন্দেসলিগা শুরু করেছে বায়ার্ন মিউনিখ। শুক্রবার রাতে ঘরের মাঠে নতুন মৌসুমের প্রথম লিগ ম্যাচে হফেন হেইমকে ৩-১ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। ২৩ মিনিটে হেডে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন জার্মান ফরোয়ার্ড টমাস মুলার। ৫৭ মিনিটে হফেন হেইমকে সমতায় ফেরান হাঙ্গেরির ফরোয়ার্ড আদাম সালাই।

৮২ মিনিটে বিতর্কিত এক পেনাল্টি থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন রবার্ট লেওয়ানডোস্কি। গতবারের লিগের সর্বোচ্চ গোলদাতার প্রথম প্রচেষ্টা গোলকিপার ঠেকিয়ে দিলেও ফিরতি বল জালে পাঠিয়েছিলেন আর্জেন রবেন। তবে তিনি আগেই ডি-বক্সে ঢুকে পড়ায় গোলটা বাতিল করেন রেফারি। দ্বিতীয় প্রচেষ্টায় ভুল করেননি লেওয়ানডোস্কি।

তবে স্পটকিকের সিদ্ধান্তটি নিয়েই বিতর্ক ছিল। এক্ষেত্রে ভিএআর প্রযুক্তির আশ্রয় নেননি রেফারি। রিপ্লেতে দেখা গেছে, হফেন হেইম ডিফেন্ডার হাভার্ড বৈধভাবে ফ্র্যাংক রিবেরিকে বাধা দিলেও রেফারি ফাউল ধরে পেনাল্টি উপহার দেন বায়ার্নকে। এটাই ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। ৯০ মিনিটে কাছ থেকে বল জালে পাঠান রবেন। শেষ দিকের দুই গোলে শঙ্কা কাটিয়ে স্বস্তির জয় দিয়ে শুরু হল লিগে নতুন কোচ নিকো কোভাচের অধীনে বায়ার্নের নতুন পথচলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here