নতুন ভূমিকায় ফিরছেন ডি ভিলিয়ার্স

0
22

স্পোর্টস ডেস্ক: সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন দক্ষিণ আফ্রিকার ব্যাটিং দানব এবি ডি ভিলিয়ার্স। সদ্য শেষ হওয়া আইপিএল খেলে দেশে ফিরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন দক্ষিণ আফ্রিকার সাবেক এ অধিনায়ক।

নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে ভিলিয়ার্স বলেছিলেন, সত্যি কথা বলতে আমি অনেক ক্লান্ত। আমার মনে হয় এখনই বিদায় নেয়ার সেরা সময়। আমি অনেক সময় ধরে ভেবে চিন্তে এই সিদ্ধান্ত নিয়েছি।

ক্রিকেট থেকে বিদায় নিলেও তাকে বিদায় দিতে চাইছেনা আফ্রিকান ক্রিকেট বোর্ড। তবে খেলোয়াড় হিসেবে নয়, আফ্রিকার ব্যাটিং পরামর্শক হিসেবে দেখা যাবে সাবেক এই ব্যাটিং দানবকে।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের নবনিযুক্ত প্রধান নির্বাহী থাবাং মুর বলেছেন, অবসর নেওয়ার কয়েক দিন পর ডি ভিলিয়ার্সের সঙ্গে আমার কথা হয়েছে। ও না খেললেও কোচিং করাতে আগ্রহী। তবে কীভাবে সে কাজটা করতে চায়, সে নিয়ে আমাদের আলাপ করতে হবে।

আন্তর্জাতিক ক্রিকেটে ৪৭টি সেঞ্চুরি করে অবসরে যাওয়া ডি ভিলিয়ার্স আগে কখনও কোচিং করাননি। তবে আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে তিনি লেভেল-টু কোর্স এমনিতেই পাশ করা বলে বিবেচিত হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here