নতুন বছরে পরীর ‘কত স্বপ্ন কত আশা’

0
119

photo-1481711451বিনোদন ডেস্ক: বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে পরী মণি অভিনীত চলচ্চিত্র ‘কত স্বপ্ন কত আশা’। ছবিটি পরিচালনা করেছেন ওয়াকিল আহম্মেদ। ছবিতে নায়িকা পরীর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। আগামী ১৩ জানুয়ারি সারা দেশে ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক। চলতি বছরের ৩ জানুয়ারি মহরতের মধ্য দিয়ে কালিয়াকৈরে ছবির শুটিং শুরু হয়। পরিচালক ওয়াকিল আহম্মেদ বলেন, ‘আমি বেশ কয়েক বছর পর চলচ্চিত্র নিয়ে দর্শকদের সামনে এসেছি। আগামী বছর ১৩ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

আমি সব সময়ই বিশ্বাস করি যে দর্শক ভালো গল্প দেখতে সিনেমা হলে যায়। এই ছবিটিতে দর্শক সুন্দর গোছানো একটি গল্প পাবে। ছবিতে অভিনয় করেছেন পরী ও বাপ্পি, দুজনই অনেক ভালো করেছে।’

আধুনিক সময়ের সিনেমা নির্মাণ বিষয়ে ওয়াকিল আহম্মেদ বলেন, ‘একধরনের বিভ্রান্তি ছড়াচ্ছে অনেকেই। আধুনিক মেকিংয়ের নামে তামিল তেলেগু ছবির নকল করছে। একটা ঘুষি দিয়ে এক মাইল দূরে ফেলে দিচ্ছে ভিলেনকে। একটা বিষয় বুঝতে হবে, আধুনিক মেকিং মানে সময় উপযোগী নির্মাণ। এখন গল্প যদি আপনার সময়ের উপযোগী না হয়, তাহলে নির্মাণও সময়োপযোগী হবে না। সুতরাং আমি পুরোনো পরিচালক হিসেবে বলব, সময়োপযোগী ছবি নির্মাণ করুন এবং গল্পের প্রয়োজনে টেকনোলজি ব্যবহার করুন। টেকনোলজি ব্যবহার করার জন্য গল্প ঠিক করলে হবে না।’ ‘কত স্বপ্ন কত আশা’ চলচ্চিত্রে বাপ্পি, পরী ছাড়াও অভিনয় করছেন ডি জে সোহেল, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here