নতুন কৌশল শিখবেন রুবেল!

0
106

139125স্পোর্টস ডেস্ক: ‘মুস্তাফিজ, রুবেল ও তাসকিন বাংলাদেশের নিজস্ব রোল মডেল। তাদের বোলিং দেখে আগামী কয়েক বছর বাংলাদেশ আরও ভালোমানের পেসার পাবে’ কথা গুলো বলছিলেন পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ।

গত দুই দিন ধরে বাংলাদেশি পেসারদের নিয়ে কাজ করছেন ৯২’র বিশ্বকাপ জয়ী পাকিস্তানি পেসার আকিব জাভেদ। সাত দিনের সফরে হাই পারফরম্যান্স ক্যাম্পের পেসার ও জাতীয় দলের পেসারদের নিয়ে কাজ করবেন এই পাকিস্তানি।

মূলত এইচপি ক্যাম্পের পেসারদের নিয়ে কাজ করার কথা থাকলেও মাশরাফি-রুবেলদের দুই দিন সময় দেয়ার কথা আকিব জাভেদের। আগামী বুধ ও বৃহস্পতিবার এই দুই দিন মাশরাফিদের সাথে কাজ করবেন তিনি।

এদিকে আকিবের সাথে বোলিং টিপস নেয়ার অপেক্ষায় আছেন ফাস্ট বোলার রুবেল হোসাইন। বিশেষ করে ডেথ ওভারে রিভার্স সুইংয়ের সাথে বোলিংয়ের বৈচিত্র্য আনার ব্যাপারে কাজ করতে চান তিনি।

আজ সোমবার মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদমাধ্যমকে সাথে রুবেল হোসেন জানান, ‘পাকিস্তানি বোলাররা স্লগের দিক থেকে অতিরিক্ত মেধাবী থাকে। পাকিস্তানি বোলারদের দেখবেন স্লগে বেশিরভাগ সময়েই তারা সফল হয়।রিভার্স সুইং থাকে, অনেক বৈচিত্র্য থাকে। আমি আকিবের কাছে এই জিনিসটা একুট শেয়ার করবো। তার কাছ থেকে হয়তো নতুন কিছু শিখতে পারবো। তিনি যখন কাজ শুরু করবেন সেটা আমাদের জন্য ভালো টিপস হতে পারে।’

এদিকে আকিব জাভেদ বোলারদের গতি বাড়ানো নিয়ে কাজ করে যাচ্ছেন বলে জানা যায়। এইচপি স্কোয়াডের তরুন পেসাররা রানআপ, লোডআপ, রিলিজ পয়েন্ট নিজে আকিবের সাথে কাজ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here