নওশাবার জামিন না মঞ্জুর, কারাগারে

0
12

ঢাকা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। দুই দফায় রিমান্ড শেষে সোমবার আদালতে তাকে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শক রফিকুল ইসলাম।

আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের জন্য আবেদন করেন। শুনানি শেষে মহানগর হাকিম এ এইচ ইমরুল কাওসার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাসের জানান, পুলিশ রিমান্ডে থাকা অবস্থায় কাজী নওশাবাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি (নওশাবা) ডায়রিয়াসহ কয়েকটি রোগে আক্রান্ত বলে জানিয়েছেন। আমরা তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠিয়েছি। চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘মৃত্যুর গুজব’ ছড়ানোর অভিযোগে গত ৪ আগস্ট তাকে উত্তরা এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here