দেহব্যবসার খবরে চটেছেন মধুমিতা চক্রবর্তী

0
873

11বিনোদন ডেস্ক: বাংলাদেশের সংবাদ মাধ্যমের একাংশের ওপর বেজায় চটেছেন বাংলা টেলিসিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী। ‘পাখি’ নামেই তিনি বেশি পরিচিত।

অভিযোগ, বাংলাদেশের কিছু নিউজ ওয়েবসাইট তাকে জড়িয়ে মিথ্যে খবর ছড়িয়েছে। এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মধুমিতা এবং তার স্বামী সৌরভ। বছর খানেক আগে বিয়ে হয়েছে সৌরভ আর মধুমিতার। সৌরভও বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা।

এই নবদম্পতি জানালেন, নানান মহল থেকে হঠাৎই ফোন আসা শুরু হয়। তারা জানতে পারেন, ‘গোয়ায় দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে পাখি গ্রেফতার’ এমন একটা খবর বাংলাদেশের কিছু সংবাদমাধ্যম প্রচার করে চলেছে। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে সেই ভুয়া খবর।

ঘটনাচক্রে সম্প্রতি এক বলিউড অভিনেত্রীকে গোয়া পুলিশ এক হোটেল থেকে গ্রেফতার করেছিল দেহব্যবসা চালানোর অভিযোগে। কিন্তু সেই ঘটনার সঙ্গে টলিউডের কারও কোনো সম্পর্ক নেই।

মধুমিতাকে নিয়ে এই ভুয়া খবর চারিদিকে ছড়িয়ে পড়ার পর প্রথমে খুবই অসহায় বোধ করতে থাকেন নবদম্পতি। মধুমিতা বলেন, ‘মানসিকভাবে ভেঙে পড়েছিলাম ভীষণ। কী করব বুঝে উঠতে পারছিলাম না আমরা’।

কিন্তু তারপর আইনের পথে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মধুমিতা আর সৌরভ। মধুমিতা বলেন, ‘যারা এই ধরনের কাজ করেছে তারা ক্রিমিনাল। তাদের উপযুক্ত শাস্তি হওয়া উচিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here