দেশ এখন দুর্নীতির মহাসড়কে: এরশাদ

0
28

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘দুর্নীতির মহাসড়কে দেশ এখন পথভ্রষ্ট। দেশের মানুষ এই অবস্থা থেকে মুক্তি চায়, ক্ষমতার পরিবর্তন চায়। দেশকে বাঁচাতে হবে। ২৮ বছর ধরে দেশে হত্যা, খুন বেড়ে চলেছে। দেশে লুঠপাট চলছে।

শনিবার বিকেলে চট্টগ্রাম নগরীর লালদীঘি মাঠে জাতীয় পার্টি ও ইসলামী ফ্রন্টের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বক্তব্যে তিনি আরো বলেন, দেশের মানুষ যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে, সেজন্য নির্বাচন কেন্দ্র পাহারা দিতে হবে। কারণ দেশে এখন নির্বাচন হয় না, সীল মারে। তাই আমাদের প্রস্তুত থাকতে হবে। আজকের এই মহাসমাবেশের জনস্রোত প্রমাণ করে দেশের মানুষ সাবেক সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে ক্ষমতায় চান। আগামী নির্বাচনে লাঙ্গল-মোমবাতি মার্কায় ভোট দিয়ে দেশের শান্তি ফিরিয়ে আনতে হবে।’

সম্মিলিত জাতীয় জোটের শীর্ষনেতা ও ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নানের সভাপতিত্বে সমাবেশে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সোলায়মান আলম শেঠ প্রমুখ বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here