দেশে ফিরছেন তামিম

0
20

স্পোর্টস ডেস্ক: আগের জায়গায় নতুন করে চোট পেয়েছেন তামিম ইকবাল। ফলে তৃতীয় ও শেষ ওয়ানডেতে বাঁহাতি এই উদ্বোধনী ব্যাটসম্যানের খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। তাই ২২ অক্টোবর দেশে ফিরতে হচ্ছে তাকে।

বেনোনিতে প্রস্তুতি ম্যাচে খেলার সময় বাঁ উরুর পেশিতে চোট পান তামিম। পরে প্রথম টেস্টে খেলার সময় আবার একই জায়গায় চোট পান তিনি।

চোট পাওয়ার ফলে খেলতে পারেননি দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডে। ফিটনেস পরীক্ষায় উতরানোর পর খেলেন দ্বিতীয় ওয়ানডেতে। তবে পার্লের সেই ম্যাচের পর আবার ব্যথা অনুভব করলে শুক্রবার অনুশীলন করেননি বাংলাদেশের সেরা ব্যাটসম্যান।

ম্যানেজার মিনহাজুল আবেদীন জানান, তামিমের চোটের ব্যাপারে পরিষ্কার ধারণা পেতে স্ক্যানের ফলের জন্য অপেক্ষা করছেন তারা।

তিনি বলেন, গত ম্যাচের পর আবার ও ব্যথা অনুভব করছে। ওই পুরানো চোটের জন্যই তৃতীয় ওয়ানডেতে ওর খেলা অনিশ্চিত।’

দ্বিতীয় ওয়ানডের আগে তামিম বলেছিলেন, নতুন করে চোট পেলে দুই মাসের জন্য ছিটকে যেতে হতে পারে তাকে। তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। রোববার ইস্ট লন্ডনে অনুষ্ঠিত শেষ ওয়ানডে ম্যাচ।

প্রসঙ্গত, তৃতীয় ওয়ানডেতে খেলবেন না দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ব্যাটসম্যান হাশিম আমলা। প্রথম দুই ওয়ানডেতে তার অনবদ্য ইনিংসগুলোর কারণেই সহজ জয় পায় স্বাগতিকরা। বিপরীতে টাইগারদের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল প্রথম দুই ম্যাচে ফ্লপ ছিলেন। ফলাফল বাংলাদেশ বড় ব্যবধানে হার।
দুজনই দলের পক্ষে উদ্বোধন করেছেন।  তৃতীয় ওয়ানডেতে তারা দুজনই দর্শক হয়ে খেলা দেখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here