দেশের মান বাঁচাতে চুপ থাকতে পারেননি মেসি!

0
230

messiস্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ বাছাই পর্বে ব্রাজিলের বিপক্ষে হারায় আর্জেন্টিনা বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ছিল। এরপরের ম্যাচেই জ্বলে উঠে কলম্বিয়ার বিপক্ষে দলকে দুর্দান্ত জয় এনে দিলেন মেসি। এবার মাঠের বাইরেও নিজ দেশের মান বাঁচালেন বার্সা তারকা। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন নিরাপত্তারক্ষীদের ছয় মাসের বকেয়া বেতন পরিশোধ করতে পারছিল না, ব্যাপারটি মেসির কাছে গেলে তিনি নিজ অর্থে তা মিটিয়ে দেন।

দীর্ঘদিন ধরে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন আর্থিক সংকটে চলছে। গত ছয় মাস ধরে বেতন পাননি আর্জেন্টিনা টিমের কিছু নিরাপত্তারক্ষী। ব্রাজিল ম্যাচ খেলতে বেলো হরিজন্তে ছিল টিম আর্জেন্টিনা। সংবাদকর্মী জুয়ান পাবলো ভার্সকি পুরো ঘটনা প্রকাশ্যে আনেন।

তিনি বলেন, ‘ম্যাচের আগে রুমে ছিল মেসি। এমন সময় দরজায় টোকা দিয়ে ঢোকে কয়েকজন। প্রত্যেকেই টিমের নিরাপত্তারক্ষী। তারা বলেন, লিও আপনার সঙ্গে কথা আছে। অ্যাসোসিয়েশন আমাদের গত পাঁচ-ছয় মাস কোনো বেতন দেয়নি। এখন পরিস্থিতি খুব সংকটজনক। আপনি টিমের অধিনায়ক। আপনি চেনেন আমাদের। তাই সাহায্য চাইছি।’

আর তাদের পরিস্থিতি দেখে চুপ করে থাকতে পারেননি মেসি। সঙ্গে সঙ্গে বাবাকে ফোন করেন তিনি। নিজের পকেট থেকে এই কর্মীদের টাকা মিটিয়ে দেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here