দুই মেয়ের ‘মা’ সুস্মিতার আজও কোন পুরুষ লাগেনি!

0
124

1316857508347773বিনোদন ডেস্ক:বয়স ৪১। এখনও বহু পুরুষের হৃদয়ে তাঁর জায়গা পাকা। তিনি সুস্মিতা সেন। এখনও সিঙ্গল।মডেলিং হোক বা অভিনয়— সাফল্য এসেছে দু’জায়গাতেই। দুই কন্যা সন্তান রেনে ও আলিশাকে দত্তক নিয়ে ‘সিঙ্গল মাদার’ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন বি-টাউনে। কিন্তু তিনি এখনও বিয়ে করেননি। তার কারণ কী? একাধিক বার এ প্রশ্নের মুখোমুখি হয়েছেন নায়িকা। কিন্তু কোনও না কোনও ভাবে সে জবাব এড়িয়ে গিয়েছেন। এতদিনে সত্যিটা প্রকাশ করলেন তিনি। শেয়ার করলেন সোশ্যাল ওয়ার্ল্ডে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি এখনও তেমন কারও দেখা পাইনি যে আগুন নিয়ে খেলতে ভালবাসে।’ সুস্মিতার এই স্বীকারোক্তি থেকেই বহু জল্পনা শুরু হয়েছে বলি মহলে। নায়িকা আরও জানিয়েছেন, তাঁকে যখন প্রশ্ন করা হত, কেন সিঙ্গল? তিনি পাল্টা প্রশ্ন করতেন, কেন নয়? তাঁর কথায়, ‘‘আমি আমার পছন্দ মতো রয়েছি। অন্যদের পছন্দকেও আমি শ্রদ্ধা ও সম্মান করি। সিঙ্গল হোক বা ডাবল আমাদের সব খেলাই কিন্তু জেতার জন্য।’’

কখনও অভিনেতা রণদীপ হুডা, কখনও বা পরিচালক বিক্রম ভট্টের সঙ্গে ডেট করেছেন সুস্মিতা। ঘনিষ্ঠ মহলে সম্পর্কের কথা তিনি স্বীকারও করেছেন। কিন্তু বিয়ে পর্যন্ত এগোয়নি কোনও সম্পর্কই। কারণ তো এ বার স্পষ্ট। পুরুষ অনুরাগীরা শুনছেন তো?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here