‘দঙ্গল’কে পেছনে ফেলতেই কি তাইওয়ানে মুক্তি পাচ্ছে ‘বাহুবলী ২’?

0
81

013819kalerkanrtho_picবিনোদন ডেস্ক: ‘বাহুবলী ২’ তার বাহুবলের জোরে ১০০০ কোটিতে পৌঁছালেও, ‘দঙ্গল’ ছবিটি কিন্তু তার কুস্তির জোরে আগেই পৌঁছে গিয়েছে ২০০০ কোটিতে। ‘দঙ্গল’ই একমাত্র চলচ্চিত্র যা বক্স অফিসে প্রচুর অর্থ উপার্জন করেছিল। এরপর এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী ২’ এই বছরের শুরুর দিকে মুক্তি পায় এবং সব ধরনের রেকর্ড ভেঙ্গে যায়।

বর্তমানে সর্বোচ্চ মুনাফা অর্জনকারী ছবি হিসাবে বক্স-অফিসে হিট করে ‘বাহুবলী ২’। এটি প্রথম ভারতীয় ছবি যা বক্স অফিসে ১০০০ কোটি টাকা অতিক্রম করে। তারপর ‘দঙ্গল’ চীনে প্রবেশ করে এবং বাকিটা তো প্রায় সকলেরই জানা। ছবিটি এতোটাই জনপ্রিয়তা অর্জন করে যে হলিউডের সমস্ত রেকর্ডও ভেঙ্গে যায়, এবং ২০০০ কোটি টাকায় পৌঁছনোর জন্য প্রথম ভারতীয় চলচ্চিত্র তকমাও জোটে এই ছবির ভাগ্যে।

আর এবার জোরকদমে মাঠে নেমে পড়েছে ‘বাহুবলী ২’। এখন এই টিমের নাকি একমাত্র লক্ষ্য ‘দঙ্গলের’ রেকর্ড ব্রেক করা। তাই আজ বিশ্বব্যাপী স্ক্রিনিংয়ের দ্বিতীয় রাউন্ডের জন্য তাইওয়ানেও হাজির ‘বাহুবলী ২’।

চীনে ছবিটি মুক্তি পাবে সেপ্টেম্বর মাসে, তাই তার আগেই এই স্পেশাল স্ক্রিনিং-এর আয়োজন করে বাহুবলীর টিম। এখন দেখার পালা বাহুবলি কতটা টেক্কা দিতে পারে ‘দঙ্গল’ ছবিটিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here