তারকাদের উপস্থিতিতে শাকিবপুত্রের জন্মদিন পালন

0
99

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাস দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন পালিত হল বুধবার।

প্রথম জন্মদিন উপলক্ষে গুলশানের একটি হোটেলে জমকালো পার্টির আয়োজন করেন শাকিবপত্নী ও আব্রামের মা অপু বিশ্বাস।

এতে ঢাকাই চলচ্চিত্রের বিভিন্ন তারকাসহ বিনোদন জগতের তারকাদের ছিল ঝলমলে উপস্থিতি। তবে জয়ের বাবা শাকিব খান উপস্থিত হননি এতে।

শাকিবের অনুপস্থিতিতেই কেক কেটে জন্মদিন পালন করেন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন- চিত্রনায়ক রিয়াজ, তার স্ত্রী তিনা ও কন্যা, বাপ্পী, পূর্ণিমা, কণ্ঠশিল্পী মমতাজ, ডিএ তায়েব, ফ্যাশন বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, চিত্রপরিচালক বুলবুল বিশ্বাস প্রমুখ।

একেবারে শেষমুহূর্তে এসে উপস্থিত হন ঢাকাই ছবির এক সময়ের হার্টথ্রব নায়িকা শাবনূর। পাশাপাশি কাছের আত্মীয়স্বজন, সাংবাদিকসহ অনেকেই উপস্থিতি হন।

সন্ধ্যা সাড়ে ৬টায় বলা হলেও রাত ৮টা ৪০ মিনিটে তারার মেলায় আব্রামের জন্মদিনের কেট কাটার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জন্মদিনের কেট কাটার পর অপু বিশ্বাস বলেন, আমার আব্রামের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে এ কামনা করবেন। এ সময় চিত্রনায়ক রিয়াজ বলেন, আব্রাম তো এখনই তারকা।

এখন সবাই ওর জন্য দোয়া করবেন যেন বড় হয়ে সে সবার মুখ উজ্জ্বল হয় এমন কাজ করতে পারে। তবে শাকিব খান এ আয়োজনে উপস্থিত না হলেও ছেলের জন্মদিন উপলক্ষে দুপুরে গুলশান আজাদ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন তিনি।

এছাড়াও সেখানে তিনি গরিব-দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। পরে দুপুর ২টার দিকে আব্রামকে শাকিবের বাসায় নিয়ে আসা হয়। তখন জয়ের সঙ্গে শাকিবের বাসায় অপুর আত্মীয় শেলীও আসেন।

বাবা আর ছেলে মিলে অনেকটা সময় কাটান। শাকিব খান জন্মদিনে ছেলেকে সোনার চেইন উপহার দেন। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু।

গেল বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে আব্রাম খান জয় জন্ম নেয়। এ বিষয়টি তাদের দুই পরিবার ছাড়া সবখানেই গোপন ছিল।

গত এপ্রিলে অপু বিশ্বাস এ গোপন বিয়ের বিষয়টি সবাইকে জানিয়ে দেন। তখন থেকেই আলোচনায় আব্রাম খান জয়। মাত্র এক বছর বয়সেই রীতিমতো সে তারকাবনে গেছে।

LEAVE A REPLY