তবুও আলোচনায় কেটি পেরি

0
108

katy_44080_1491484315বিনোদন ডেস্ক: বিশ্ব সঙ্গীতের সফল তারকা কেটি পেরি। শুধু গায়কীই নয়, দোহারা গড়নের ছিপছিপে শরীরের আকর্ষণীয় সৌন্দর্য দিয়েও কাবু করেছেন ভক্তদের। ২০১৫ সালে প্রকাশিত তার ‘টিনেজ ড্রিম’ অ্যালবামের ৫টি গানই ঠাঁই করে নিয়েছিল টপচার্টে।

এ গানগুলো দিয়ে তিনি পপকিং মাইকেল জ্যাকসনের রেকর্ডও ছুঁয়েছিলেন। বিষয়টি নিয়ে বিশ্বজুড়ে আলোচনার ঝড় উঠেছিল। এ অ্যালবাম দিয়েই পিপলস চয়েস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা ফিমেল মিউজিক আর্টিস্টসহ মোট পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেন কেটি। ২০০১ সালে স্বনামে অ্যালবাম করে বিশ্বের সঙ্গীতপ্রেমীদের মাঝে ভিন্ন আমেজ তৈরি করেন এ তারকা।

জাদুকরি কণ্ঠের কারণে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডও নিজের ঝুলিতে ভরেছেন। ২০০৮ সালে সর্বাধিক খ্যাতি অর্জন করেন তার দ্বিতীয় একক সঙ্গীত ‘আই কিসড এ গার্ল’-এর মাধ্যমে। অবশ্য কেটির জনপ্রিয়তার পেছনে অনেকে তার অদ্ভুত পোশাক পরিধানই কারণ হিসেবে মনে করেন। ব্যক্তি জীবন নিয়েও কেটি শোবিজ অঙ্গনের স্ক্যান্ডালের রানি। আজ একজনের সঙ্গে প্রেম তো কাল অন্য কারো সঙ্গে। শো করতে গিয়ে হোটেলে পার্টনার নিয়ে রাত কাটানো তার অভ্যাস।

ট্রাভিস ম্যাককয়ের সঙ্গে পেরির দীর্ঘদিনের প্রণয় ঘটিত সম্পর্ক ছিল। সেটি চুকিয়ে বর্তমানে রাসেল ব্র্যান্ডের সঙ্গে চুক্তিতে সংসার করছেন। এখন শুধু দেখার পালা, এ ‘ড্রিম গার্ল’ আবার কোন ‘ড্রিম’ নিয়ে ভক্তদের মাঝে হাজির হন।

তবে প্রথমবারের মতো গ্লাস্টোনবারি সঙ্গীত উৎসবে আমন্ত্রণ পেয়েছেন তিনি। ইংল্যান্ডের গ্লাস্টোনবারিতে প্রতিবছর অনুষ্ঠিত হওয়া এ অনুষ্ঠানে প্রথমবারের মতো পারফর্ম করবেন কেটি পেরি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here