ডেনমার্ক আওয়ামী লীগ এর সভাপতি লিংকন মোল্লা সাসপেন্ড : এম , এ , গনি

0
128

07182016_07_LINCOLN_MOLLA_SUSPEND_BY_GANIডেনমার্ক: সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এম এ গনি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান , ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিংকনকে সকল পদ থেকে আগামী ৫ বছরের জন্য সাসপেন্ড করা হল।মাননীয় প্রধানমন্ত্রী জাতির ক্রান্তিলগ্নে সারা বাংলাদেশে ও বহিবিশ্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে জঙ্গি ও সন্ত্রাস বাদের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গঠন করার জন্য নির্দেশ দিয়েছেন সেখানে মোহাম্মদ আলী মোল্লা লিংকন ডেনমার্ক আওয়ামীলীগ কে দুর্বল ও ভঙ্গুর করার লক্ষে পুরানো খেলায় লিপ্ত হয়েছেন।

অতীতে ও লিঙ্কন মোল্লা ডেনমার্ক আওয়ামী লীগের সহসভাপতি সহ অনেককে স্বৈরাচারী পদক্ষেপে সংগঠন থেকে বের করার ষডযন্ত্র করেছেন। এই ব্যাপারে অনেক অভিযোগ এর প্রমান রয়েছে। সর্বশেষ আওয়ামী ও জাতির জনক বঙ্গ বনধু শেখ মুজিবর রহমান পরিবারের ঘনিষ্ঠজন বিশিষ্ট সাংবাদিক ,অমর একুশে গানের রচয়িতা আবদুল গাফ্ফার চৌধুরীর এর বিরুদ্ধে গণমাধ্যমে অশ্লীল কটূক্তি করায় ২০১৪ সালে ৪ এপ্রিল মোহাম্মদ আলী মোল্লা লিংকনকে অব্যাহতি প্রদান করা হয়। পরবর্তীতে অনেক কাকুতি ,মিনতি ও ক্ষমা চাওয়ায় এবং সংগঠনবিরোধী কোন কার্যক্রম করবে না বলে উল্লেখ করায় আবার সংগঠনে ফিরিয়ে নিয়ে আসা হয়।

এছাড়া সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশ গুপ্তের নাম ব্যবহার করে সাধারণ সম্পাদক ও সভাপতির মধ্যে দুরুত্ব সৃষ্টির পায়তারায সেই বিষয়ে আমরা ১০০ % নিচ্চিত হই। আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত সম্মেলন উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ বিদ্যুৎ বড়ুয়া সহ ১৭ টি দেশের ইউরোপিয়ান আওয়ামী লীগের অনেক নেতৃবৃন্দ বাংলাদেশে অবস্থান করছেন। জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাওয়া সহ সাংগঠনিক কর্মসূচিতে অংশগ্রহণ করছেন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কর্নেল (অব ) ফারুক খান , গোপালগঞ্জগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহবুব আলী উপস্থিত ছিলেন।

এমতাবস্তায় মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কন প্রহসনের সাধারণ সভা করে যে কোন সিদ্ধান্ত তার পুরানো নোংরা খেলার বহিঃপ্রকাশ।বিভিন্ন নামে বেনামে সামাজিক মাধ্যমে ইউরোপ সহ বিভিন্ন দেশের নানা মানুষের নামে কলম সন্ত্রাসের মাধ্যমে অরাজকতা সৃষ্টি করেছেন নিয়মিত । মুখোশধারী কোন ষডযন্ত্র কারীর জায়গা আওয়ামী লীগে হবে না। যে যতবড় শক্তিশালী হউক আওয়ামী লীগ এর শৃঙ্খলা এর বিষয়ে কোন আপোষ হবে না। সার্বিক বিষয় বিবেচনা করে জনাব মোহাম্মদ আলী লিংকন মোল্লা কে ডেনমার্ক আওয়ামী লীগ সকল পদ থেকে ৫ বছরের জন্য সাসপেন্ড করা হল। সহ-সভাপতি ইকবাল হোসেন মিঠুকে ডেনমার্ক আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদে করাহল । সবাইকে ঐক্যবদ্ধ করে শক্তিশালী আওয়ামী লীগ গঠন করা হবে।প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here