ট্রাম্পের মেয়ের সঙ্গে বিমান যাত্রীর ঝগড়া

0
190

01-1আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় মেয়ে ইভানকার সঙ্গে ঝগড়ার জেরে এক যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য বৃহস্পতিবার ইভানকা জেডব্লু এয়ারওয়েজের একটি ফ্লাইটে হাওয়াই দ্বীপপুঞ্জে যাচ্ছিলেন। যাত্রা পথে বিমানে ওই ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হয় ইভানকার। ফ্লাইটের প্রবেশের পরই একজন যাত্রী কিছুটা গায়ে পড়ে অযাচিতভাবে ইভানকার সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন।

ওই যাত্রী ইভানকা ট্রাম্পকে উদ্দেশ করে বলেন, ‘তোমার বাবা আমাদের দেশকে ধ্বংস করছে। তিনি বলতে থাকেন, ‘ইভানকা কেন আমাদের ফ্লাইটে? তার ব্যক্তিগত উড়োজাহাজে যাতায়াত করা উচিত।’এ নিয়ে কথা-কাটাকাটি হয়। একটি ইমেইল বার্তায় জেটব্লুর পক্ষ থেকে বলা হয়, ওই ঘটনার পরই ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়েছে।

ইভানকাকে উদ্দেশ করে ওই যাত্রীর কথোপকথনের ব্যাপারে বিমান কর্তৃপক্ষ বলেছে, ‘ওই ফ্লাইট থেকে একজন গ্রাহককে নামিয়ে দেওয়ায় সিদ্ধান্ত গ্রহণ সহজ ছিল না। ওই যাত্রীকে পরবর্তী ফ্লাইটে তার গন্তব্য পাঠানো হয়েছে।’ ফ্লাইট থেকে নামিয়ে দেওয়া ওই যাত্রীর পরিচয় সম্পর্কে জানা যায় নি।

তবে টুইটারে একজন বলেছেন, তার স্বামী বিমানবন্দরে ওই ঝগড়ায় জড়িয়ে পড়েন। ম্যাথু ল্যান্সার নামের একজন ওই টুইটে বলেন, ‘ইভানকা এবং তার স্বামী জ্যারেড কুশনার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে রওনা দেওয়ার সময় ওই ঘটনা ঘটে।’ তবে রয়টার্সের পক্ষ থেকে মন্তব্য জানতে ওই টুইটার অ্যাকাউন্টে যোগাযোগ করা হয়। ততক্ষণে ল্যান্সারকে টুইটারে অফলাইনে পাওয়া যায়।

ইভানকা ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানার সন্তান। ডোনাল্ড ট্রাম্পের সন্তানদের মধ্যে সবচেয়ে বেশি পরিচিত তিনি। প্রথম দিকে মডেলিং করতেন। ট্রাম্পের জনপ্রিয় রিয়েলিটি শো ‘দ্য অ্যাপ্রেনটিস’-এর একজন বিচারক ছিলেন। এখন ট্রাম্প অর্গানাইজেশনের ভাইস প্রেসিডেন্ট। ইভানকাকে পরিবারের মধ্যে সবচেয়ে প্রভাবশালী ভাবা হয়।

সূত্র: রয়টার্স

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here