ট্রাম্পের বিরুদ্ধে এবার দুই প্লেবয় মডেলের মামলা

0
55

আর্ন্তজাতিক ডেস্ক: এবার প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিন প্লেবয়ের এক মডেলের সঙ্গেও প্রেসিডেন্ট ট্রাম্পের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। মার্কিন সংবাদমাধ্যম দ্য নিউ ইয়র্কার শুক্রবার ওই মডেলের হাতে লেখা নোটের বরাতে এ তথ্য সামনে এনেছে।

সংবাদমাধ্যমটির খবরে বলা হয়েছে, এ সম্পর্কের গল্পের স্বত্ব কেনার কথা বলে ওই মডেলকে দ্য ন্যাশনাল ইনকোয়ারার দেড় লাখ ডলার পরিশোধ করেছিল। যদিও কোনো দিনও ওই গল্প আর প্রকাশ করা হয়নি। ট্রাম্পের সঙ্গে সম্পর্ক থাকা ওই মডেলের নাম কারেন ম্যাকডোগাল।

১৯৯৮ সালে তিনি প্লেবয় ম্যাগাজিনের প্লেমেট অব দি ইয়ার নির্বাচিত হয়েছিলেন। দ্য নিউ ইয়র্কার জানিয়েছে, হাতে লেখা ওই নোট নিজের বলে নিশ্চিত করেছেন ম্যাকডোগাল। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে, পর্নো তারকা স্টিফেন ক্লিফোর্ড ও ট্রাম্পের বিরুদ্ধে যৌন অসদাচরণের অভিযোগ আনা অন্য এক নারীর বর্ণনার সঙ্গে ম্যাকডোগালের বর্ণনার মিল রয়েছে।

এসব নারীকে ডিনারের আমন্ত্রণ এবং রিয়েল এস্টেট কিনে দেয়ার প্রস্তাব দিয়েছিলেন আবাসন ব্যবসা থেকে রাজনীতিতে আসা ট্রাম্প। দ্য নিউ ইয়র্কার জানিয়েছে, আমেরিকান মিডিয়া ইনকর্পোরেশন প্রকাশিত দ্য নাশনাল ইনকোয়ার ট্রাম্প ম্যাকডোগালকে ২০১৬ সালে দেড় লাখ ডলার দিয়ে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের তথ্যের স্বত্ব কিনে নেয়।

ট্রাম্প রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী নির্বাচিত হওয়ার পর কোনো দিনও ওই তথ্য প্রকাশ করা হয়নি। দ্য নিউ ইয়র্কার জানিয়েছে, আমেরিকান মিডিয়ার প্রধান ডেভিড পেকার ট্রাম্পকে নিজের ব্যক্তিগত বন্ধু বলে বর্ণনা করেছেন।

সংবাদমাধ্যমটির দাবি, নাশনাল ইনকোয়ারের স্বত্বের কারণে ম্যাকডোগাল ট্রাম্পের সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে বেশি কিছু বলতে চাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here