ট্রাম্পের বিপক্ষে লড়বেন অপরাহ!

0
150

oprah-winfrey20151230131009আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্প নির্বাচিত হওয়ার পর থেকে একের পর এক বিতর্ক লেগেই আছে। তাই পরবর্তী নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিপরীতে প্রার্থী হিসেবে কাকে দেখা যাবে তা নিয়ে বেশ কিছু দিন ধরেই চলছে জল্পনা-কল্পনা। অনেকেই মনে করছেন যে আগামী ২০২০ নির্বাচনে ট্রাম্পের বিপরীতে দেখা যেতে চলেছে টেলিভিশন উপস্থাপক অপরাহ উইনফ্রেকে।

তবে এখন পর্যন্ত এই বিষয়ে অপরাহ উইনফ্রে নিজে কিছু বলেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয় যে আমেরিকার প্রেসিডেন্ট পদের জন্য তিনি লড়ার কথা চিন্তা করছেন কি না।

এমন প্রশ্নের উত্তরে অপরাহ জানান, “আমি আগে ভেবেছিলাম আমার তো কোনও সরকারি অভিজ্ঞতা নেই। আমি তেমন কিছু জানিও না। আমি এখন এই নিয়ে কোনও সম্ভাবনা দেখিনি। কিন্তু আমি শধু চিন্তা করছি”। এই মন্তব্য থেকেই বোঝা যায় যে উপস্থাপিকার প্রেসিডেন্ট আসনের লড়াইয়ে প্রার্থী হওয়ার কথা উড়িয়ে দেওয়া যায় না।

আমেরিকার শেষ প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক হিলারি ক্লিন্টনের পাশে ছিলেন অপরাহ। এছাড়া এর আগেও একটি নির্বাচনে সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাকে সমর্থন করেন অপরাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here