ট্রাম্পকে গুপ্ত হত্যার হুমকি জনি ডেপের!

0
104

trump_50344_1498250680আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে গুপ্তহত্যার প্রচ্ছন্ন হুমকি দিলেন হলিউডের খ্যাতনামা অভিনেতা জনি ডেপ। ব্রিটেনের গ্লাসটনবারি ফেস্টিভ্যালে এক বক্তব্যকালে ট্রাম্পকে হত্যার ব্যাপারে কথা বলেন তিনি। খবর বিবিসির।

বৃহস্পতিবার গ্লাসটনবারি ফেস্টিভ্যালে বক্তব্য রাখছিলেন পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান খ্যাত অভিনেতা ডেপ। তার অভিনীত দ্য লিবার্টিন সিনেমার প্রচারণার অংশ হিসেবে এই উৎসবে অংশ নিয়েছিলেন ডেপ। হঠাৎ দর্শক শ্রোতাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা ট্রাম্পকে এখানে এনে দিতে পারবেন? জনতা সমস্বরে চিৎকার করে হ্যাঁ বললে তিনি বলেন, আপনারা একদম ভুল বুঝেছেন। সর্বশেষ কবে জানি একজন অভিনেতা একজন প্রেসিডেন্টকে হত্যা করেছিলেন?

পরক্ষণেই তিনি বলেন, ‘একটু খোলাসা করে বলি। আমি কোনো অভিনেতা নই। জীবিকার জন্য আমি মিথ্যা বলি কিন্তু সেটা ক্ষণিকের জন্য। সম্ভবত এটাই সেই সময়।’ অনেকে বলছেন, এ কথার মধ্য দিয়ে পরোক্ষভাবে তিনি প্রেসিডেন্ট ট্রাম্পকে হত্যার হুমকি দিয়েছেন।

জনি ডেপ অবশ্য স্বীকার করেছেন, তার এ মন্তব্য বেশ বিতর্কিত হবে। তিনি ১৮৬৫ সালে অভিনেতা জন উইকসের হাতে প্রেসিডেন্ট আব্রাহাম লিংকন গুপ্তহত্যার শিকার হওয়ার ঘটনাকেই ইঙ্গিত করেছেন।

তিনি বলেন, ‘যাই হোক, কথাটা গণমাধ্যম লুফে নেবে এবং সেটা অনেক ভয়ঙ্কর হবে।’ তিনি আবার বলেন, এটা সে ফ একটা প্রশ্ন। আমি কাউকে কটাক্ষ করছি না।’

অবশ্য ট্রাম্পকে হত্যা করতে চাওয়া তিনিই একমাত্র সেলিব্রেটি নন। এর আগে ওয়াশিংটন ডিসিতে এক সমাবেশে পপতারকা ম্যাডোনা হোয়াইট হাউস উড়িয়ে দেয়ার কথা বলেছিলেন। এ ছাড়া একটি মিউজিক ভিডিওতে ট্রাম্প চরিত্রে অভিনয় করা একটি চরিত্রকে খেলনা বন্দুক দিয়ে গুলি করার দৃশ্য রেখেছেন মার্কিন র‌্যাপার স্নুপ ডগ। তবে সম্প্রতি ভার্জিনিয়ায় একজন রিপাবলিকান কংগ্রেসম্যান দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। এমন সময় জনি ডেপের এই ইঙ্গিতপূর্ণ বক্তব্য মেনে নিতে পারছেন না অনেকেই।

এদিকে এবিসি নিউজ জানিয়েছে, জনি ডেপের বক্তব্যটি সিরিয়াসলি নিয়েছে সিক্রেট সার্ভিস। তারা এ নিয়ে সতর্কাবস্থায় রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here