টেলিভিশনে আসছে দেবসেনা নতুন রূপে

0
99

1013162_kalerkantho_picবিনোদন ডেস্ক: আর কয়েক সপ্তাহ পরে টেলিপর্দায় আসছে দেবসেনা। তবে বাহুবলির গৌরবর্ণা দেবসেনা নয়। এই দেবসেনার গায়ের রং কালো। কারণ সে দ্রাবিড়কন্যা এবং দ্রাবিড়রাজের সিংহাসনে আসীন। এই দেবসেনার সঙ্গে বাহুবলির দেবসেনার বাহ্যিক কোনো মিল নেই। মিল দুটো বলা যায়। প্রথমত দুই দেবসেনাই যোদ্ধা এবং সাম্রাজ্য রক্ষা করতে অগ্রণী। আর দ্বিতীয়ত, স্টার প্লাসের যে নতুন ধারাবাহিকে দেখা যাবে এই দেবসেনার গল্প, সেই ধারাবাহিকের রচয়িতাই আদতে বাহুবলি সিরিজের লেখক, বিজয়েন্দ্র প্রসাদ।

আরম্ভ এই প্রকল্পটি নিয়ে বহুদিন ধরেই শুরু হয়েছে চর্চা। মেগাবাজেট এই টেলি-ধারাবাহিকটি আগামী ২৪ জুন থেকে সম্প্রচারিত হবে স্টার প্লাসে। এই ধারাবাহিক দিয়েই টেলিভিশনে ডেবিউ করতে চলেছেন তনুজা। ধারাবাহিকের গল্পের মূল ভিত্তি আর্য ও দ্রাবিড় সভ্যতার সংঘাত। আর্য সাম্রাজ্যের দায়িত্ব বরুণদেবের হাতে। দ্রাবিড়দের হারিয়ে কীভাবে দেশ দখল করল আর্যরা, সেই গল্পই বলবে এই হিস্টোরিকাল ফ্যান্টাসি। অর্থাৎ পুরোপুরি ইতিহাস নয়, ইতিহাসের মতো। চরিত্রগুলি কাল্পনিক এবং ঘটনাক্রমও।

দেবসেনার ভূমিকায় দেখা যাবে কার্তিকা নায়ারকে আর বরুণদেবের ভূমিকায় অভিনয় করছেন রজনীশ দুগ্গল। এই ধারাবাহিকের একাধিক প্রোমো ইতিমধ্যেই এয়ার হয়েছে এবং বলা বাহুল্য সাড়া ফেলে দিয়েছে। ধারাবাহিকের মেকিং মনে করিয়ে দিতে পারে ‘গেম অফ থ্রোনস’কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here