টাঙ্গাইল সোসাইটি’র নতুন কমিটি গঠিত : মাহবুব সভাপতি এবং সুলতান সাধারণ সম্পাদক

0
7

নিউইয়র্ক: যুক্তরাষ্ট্র প্রবাসী টাঙ্গাইলবাসীদের সামাজিক সংগঠন ‘টাঙ্গাইল সোসাইটি ইউএসএ ইনক’র নতুন কমিটি গঠিত হয়েছে। ২০১৮-২০১৯ এই দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন যথাক্রমে খন্দকার মাহবুব হোসেন ও সুলতান মাহমুদ খান। সোসাইটির সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক নতুন কমিটি গঠন করা হবে বলে সংশ্লিস্ট সূত্রে জানা গেছে।

সিটির জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ স্টার কাবাব রেষ্টুরেন্টে গত ৭ জানুয়ারী রোববার সন্ধ্যায় অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সোসাটির বিদায়ী সভাপতি দেওয়ান আমিনুর রহমান। সভা পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মদ তারিকুল ইসলাম। খবর ইউএনএ’র।

সভার প্রথম পর্বে উপস্থিত প্রবাসী টাঙ্গাইলবাসী সভার শুরুতেই ইংরেজী নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলের মধ্যকার সৌহার্দ্য-সম্প্রীতি আরো জোরদার করার উপর গুরুত্বারোপ করেন। এরপর সভায় সোসাইটির বিগত দুই বছরের (২০১৬-২০১৭) আয়-ব্যয় হিসাব পেশের পর তা গৃহীত হলে এবং বিদায়ী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

পরবর্তীতে অনুষ্ঠিত দ্বিতীয় পর্ব তথা কমিটি গঠন সভায় সভাপতিত্ব করেন আব্দুর রহমান মন্টু। এই পর্ব পরিচালনা করেন শামসুজ্জামান খান। এই পর্বে স্বাগত বক্তব্যে সোলায়মান খান নতুন কমিটি গঠনের উপর গুরুত্তারোপ করেন। সভায় কমিটি গঠনকল্পে গঠিত নির্বাচকমন্ডলীর সদস্য যথাক্রমে আব্দুস সালাম খান, হারুন অর রশীদ বাবলু, মোহাম্মদ রফিকুল ইসলাম, কাওসার আহমদ, আব্দুর রাজ্জাক, আশরাফুল আলম জঙ্গী ও জাহাঙ্গীর আলম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
আলোচনা শেষে উপস্থিত প্রবাসী টাঙ্গাইলবাসীদের সমর্থনে বিচারকমন্ডলী নতুন কমিটির সভাপতি হিসেবে খন্দকার মাহবুব হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে সুলতান মাহমুদকে মনোনীত করেন। সভার সিদ্ধান্ত মোতাবেক পরবর্তীতে আলোচনার ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here